Kane Williamson এর অনুপস্থিতিতে এই তিন খেলোয়াড় সামলাতে পারেন হায়দরাবাদের নেতৃত্ব, এই ভারতীয় রয়েছেন এগিয়ে
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

আইপিএল ২০২২ এখন নিজের শেষ ধাপে পৌঁছে গিয়েছে। আগামী সপ্তাহ থেকে প্লে অফের ম্যাচ শুরু হতে চলেছে। এর মধ্যেই খবর এসেছে যে হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন স্বদেশে ফিরে গিয়েছে। এর কারণ তিনি দ্বিতীয়বার বাবা হয়েছেন, যে কারণে তাকে নিউজিল্যান্ডে ফেরত যেতে হয়েছে। এখন তার ফিরে আসার কোনো সম্ভাবনা দেখা যাচ্ছে না, কারণ হায়দরাবাদের দল প্লে অফের দৌড় থেকে আগেই ছিটকে গিয়েছে। কোয়ালিফাই করার জন্য এখন তাদের অন্য দলগুলির উপর নির্ভর করতে হবে।

এখন হায়দরাবাদকে তাদের শেষ ম্যাচ আগামী রবিবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে হবে। এই অবস্থায় এটা প্রশ্ন যে শেষ ম্যাচে কেন উইলিয়ামসনের জায়গায় কে দলকে নেতৃত্ব দেবেন? আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে এমন তিনজন খেলোয়াড়ের ব্যাপারে জানাব যারা পাঞ্জাবের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদ দলকে নেতৃত্ব দিতে পারেন।

ভুবনেশ্বর কুমার

Kane Williamson এর অনুপস্থিতিতে এই তিন খেলোয়াড় সামলাতে পারেন হায়দরাবাদের নেতৃত্ব, এই ভারতীয় রয়েছেন এগিয়ে 1

কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে হায়দরাবাদের দলকে নেতৃত্ব দিতে পারা খেলোয়াড়দের তালিকায় প্রথম নাম দলের প্রবীণ জোরে বোলার ভুবনেশ্বর কুমারের। ভুবি এর আগেও কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে ২০১৯ সালে দলকে নেতৃত্ব দিয়েছিলেন। আইপিএলে তার ১৪০টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। ভুবনেশ্বর কুমার এর আগে ভারতীয় দলের সহ অধিনায়কও ছিলেন যখন শিখর ধবনের নেতৃত্বাধীন ভারতীয় বি দল শ্রীলঙ্কার সফরে গিয়েছে। ভুবনেশ্বরের অভিজ্ঞতা রয়েছে আর এই অবস্থায় তাকে কেন উইলিয়ামসনের জায়গায় সানরাইজার্স দলের নেতৃত্ব দেওয়ার সুযোগ দেওয়া হতে পারে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.