NZ va IND: কেন উইলিয়ামসন জানালেন, কেনো ২০৩ রান করার পরও হারল তার দল 1

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন ভারতের বিরুদ্ধে প্রথম টি-২০তে হার সত্ত্বেও নিজের ব্যাটসম্যানদের প্রশংসা করেছেন। উইলিয়ামসন বলেছেন যে তাদের ব্যাটসম্যানরা যথেষ্ট ভালো প্রদর্শন করেছেন। অন্যদিকে এই ম্যাচের শিশিরের ফ্যাক্টরকেও গুরুত্বপূর্ণ বলেছেন। আপনাদের জানিয়ে দিই যে নিউজিল্যান্ড তথা ভারতের মধ্যে পাঁচ টি-২০ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ আজ অকল্যান্ডের ইডেন পার্কের মাঠে খেলা হয়েছে। টস হেরে প্রথমে ব্যাটিং করে নিউজিল্যান্ড ভারতের সামনে ২০৪ রানের বিশাল লক্ষ্য রাখে। জবাবে ভারতীয় বাঘেরা এক ওভার বাকি থাকতেই এই স্কোর হাসিল করে নেয়। কেএল রাহুল ৫৬, অন্যদিকে কোহলি ৪৫ রানের ইনিংস খেলেন। শেষ দিকে শ্রেয়স আইয়ার ২৯ বলে ৫৮ রানের খোড়ো ইনিংস খেলে ভারতকে ৬ বল বাকি থাকতেই প্রথম টি-২০ ম্যাচে ৬ উইকেটে জয় এনে দেন।

কেন উইলিয়ামসন বললেন আমাদের খেলোয়াড়রা করেছেন দুর্দান্ত প্রদর্শন

NZ va IND: কেন উইলিয়ামসন জানালেন, কেনো ২০৩ রান করার পরও হারল তার দল 2

ভারতের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচ ছয় উইকেটে হারার পর কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন বলেছেন যে, “যতই আমরা ম্যাচ হেরে যাই কিন্তু আমাদের খেলোয়াড়রা দারুণ প্রদর্শন করেছেন। অকল্যান্ডের মাঠ যথেষ্ট ছোটো। এখানে লক্ষ্য বাঁচানো যথেষ্ট মুশকিল হয়। আমাদের রাতে শিশিরের ফ্যাক্টর নিশ্চিতভাবেই প্রভাবিত করেছে। এই কারণে আমরা বেশি সুযোগ পাইনি”।

ভারতীয় দল চাপের মুখে খেলতে জানে

NZ va IND: কেন উইলিয়ামসন জানালেন, কেনো ২০৩ রান করার পরও হারল তার দল 3

উইলিয়ামসন আগে বলেন যে, “অকল্যান্ডের মাঠ ছোটো ছিল, এই অবস্থায় আমাদের দল প্রথমে খেলে ২০০+ স্কোর করেছে কিন্তু টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানদের এই জয়ের সম্পূর্ণ শ্রেয় দিতে হবে। ব্যাটিংয়ে তারা একদম আলাদা ছিল। আমরা বোলিংয়ে কিছু চাপ তৈরি করার চেষ্টা করেছি কিন্তু ভারতের অভিজ্ঞ দল এমনটা হতে দেয়নি। ভারত গত দীর্ঘ সময় ধরে চাপের ম্যাচ খেলছে। এই অবস্থায় তারা চাপের ম্যাচ খেলায় যথেষ্ট সহজ হয়ে গিয়েছে”।

আমাদের ব্যাটসম্যানরা করেছে দুর্দান্ত প্রদর্শন

NZ va IND: কেন উইলিয়ামসন জানালেন, কেনো ২০৩ রান করার পরও হারল তার দল 4

উইলিয়ামসন নিজেদের প্লেয়ারদেরও প্রশংসা করেছেন। তিনি বলেন যে, ভারতীয় জোরে বোলিং আক্রমণের সামনে কিউয়ি ব্যাটসম্যানরা ভালো ছন্দ দেখিয়েছেন। তিনি বলেন, “আমরা ভালো শুরু পেয়েছিলাম। তারপর আমি আর রস টেলর দ্রুত গতিতে রানকে এগিয়ে নিয়ে গিয়েছি। চেষ্টা থাকবে সিরিজের পরবর্তী ম্যাচগুলিতে এই ছন্দকে বজায় রাখার। আর ভুল থেকে শেখার চেষ্টা করতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *