বারবার সুপার ওভারের হারে বিরক্ত, জেনে নিন কী বললেন কেন উইলিয়ামসন 1
Hyderabad: Sunrisers Hyderabad's Kane Williamson in action during an IPL 2018 match between Sunrisers Hyderabad and Kolkata Knight Riders at Rajiv Gandhi International Stadium in Hyderabad on May 19, 2018. (Photo: IANS)

 

 

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ সালের মরসুমে রবিবার দু’টি ম্যাচ খেলা হয়েছিল। দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) সুপার ওভারে দিল্লি ক্যাপিটালস (ডিসি) দলের বিপক্ষে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। এই পরাজয়ের পরে সানরাইজার্স হায়দ্রাবাদের তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসনের দুঃখ প্রকাশ পায়। বিশ্বকাপ হোক বা আইপিএল বা কোনও সিরিজ কেন উইলিয়ামসনকে সুপার ওভারে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে সব সময়ই। মোট ছর বারের মধ্যে ছয় বারই কেন উইলিয়ামসন সুপার ওভারে পরাজয়ের কবলে পড়েছিলেন।

বারবার সুপার ওভারের হারে বিরক্ত, জেনে নিন কী বললেন কেন উইলিয়ামসন 2

দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ উভয়ই ১৫৯ রান করেছিল, তার ফলে ড্র হয়েছিল এবং সেক্ষেত্রে ম্যাচটি সুপার ওভারে যায়। ম্যাচের পরে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেছেন, “আমি সুপার ওভারের পরাজয়ে বিরক্ত হয়েছি।” ২০১৯ সালের বিশ্বকাপের ফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডকে ইংল্যান্ডের বিপক্ষে সুপার ওভারে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। তিনি বলেছেন, “কোনও ম্যাচে যখনই সুপার ওভার হয় তখন প্রচুর ইতিবাচক জিনিস সামনে আসে। ক্রিকেট প্রকৃতপক্ষে অনাকাঙ্ক্ষিত, যেখানে ম্যাচগুলি টাই হয়, তবে তা বেশ উত্তেজনাপূর্ণ ছিল। ম্যাচটি থেকে আমাদের জন্য অনেক ইতিবাচক ছিল।”

david warner and kane williamson srh

এমনকি ২০১৯ বিশ্বকাপের ফাইনালেও ইংল্যান্ড নিউজিল্যান্ডকে বাউন্ডারি কাউন্টের ভিত্তিতে পরাজিত করেছিল, সুপার ওভারেও স্কোর সমান হওয়ার পরে। উইলিয়ামসন বলেছেন, “এই ফর্ম্যাটে খুব কম পার্থক্য রয়েছে। খেলার বাকি দিকগুলিতে আমাদের আরও ভাল করতে হবে। আপনি যদি এটি করতে পারেন তবে ফলাফলগুলি ইতিবাচক হবে।” সানরাইজার্স হায়দ্রাবাদ আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে আইপিএল ২০২১ এর ২০তম ম্যাচ চেন্নাইয়ের এমএ চিদাম্বর স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে দিল্লি ক্যাপিটালসের দল সুপার ওভারে জিতে নিয়েছে, সেই সঙ্গে তারা পয়েন্টস টেবিলেও দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টস অর্জন করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *