ফের এক বিবাহিত ভারতীয় ক্রিকেটারে মজলেন এক বলিউড অভিনেত্রী 1

 

বলিউডের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক প্রায় চিরকালীন। ক্রিকেটার আর বলিউড সুন্দরীদের সম্পর্কের চর্চা বারবার উঠে এসেছে খবরের শিরোনামে। শুধু ভারতের ক্রিকেটাররাই নন বলিউডের ঝাঁ চকচকে চমকের স্রোতে গা ডুবিয়েছেন বিদেশি ক্রিকেটারও। বলিউডের সৌন্দর্যের টানে দেশি বিদেশি প্লেয়ারদের গা ভাসানোর তালিকাটা তাই বিশালই লম্বা।
এই তালিকায় ফের নতুন সংযোজন এক ভারতীয় ক্রিকেটার। সম্প্রতি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগ্রবাল তার পছন্দের ক্রিকেটারের নাম প্রকাশ্যে এনেছেন। একটি বেসরকারী চ্যানেলের আয়োজিত এক সাক্ষাৎকারে এই লাস্যময়ী নায়িকা জানিয়েছেন রোহিত শর্মা তার সবচেয়ে প্রিয় ক্রিকেটার। ওই সাক্ষাৎকারে কাজল জানান, “কাজের ব্যস্ততার ফাঁকে যখনই সময় পাই আমি ক্রিকেট দেখি। তবে এখন শুটিংয়ে ব্যস্ত থাকার কারণেই এখন আর সময় পাই না”।

ফের এক বিবাহিত ভারতীয় ক্রিকেটারে মজলেন এক বলিউড অভিনেত্রী 2

এক প্রশ্নে তাকে তার প্রিয় ক্রিকেটারের নাম জিজ্ঞাসা করা হলে তিনি রোহিত শর্মার নাম নেন। কয়েকদিন আগেই আরেক বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া শচীন তেন্ডুলকরকে তার প্রিয় ক্রিকেটার হিসেবে বেছে নিয়েছিলেন। কাজল আগ্রবাল এই মুহুর্তে দক্ষিণ ভারতের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। বলিউডেও সিঙ্ঘম সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়েছে। ২০১১য় সিঙ্ঘম সিরিজের প্রথম ছবিতে তিনি অজয় দেবগনের বিপরীতে অভিনয় করে প্রথম বলিউডে পা রাখেন। অন্যদিকে ভারতীয় ক্রিকেটের ‘সেনসেশনাল বয়’ অলরেডি বিবাহিত। শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি সিরিজে তিনি দুর্দান্ত ফর্মেই রয়েছেন। ভারতের হয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজে প্রথমবার অধিনায়কত্বের সুযোগও পেয়েছেন তিনি। তাই ভারতীয় ক্রিকেটের ‘ব্যাড বয়’ হিসেবে পরিচিত এই সুদর্শন ক্রিকেটারের প্রেমে বলিউড সুন্দরীরা মজবেন এ আর নতুন কি!

ফের এক বিবাহিত ভারতীয় ক্রিকেটারে মজলেন এক বলিউড অভিনেত্রী 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *