কাগিসো রাবাদা কোহলিকে বলেছিলেন অপরিপক্ক, তো এখন বিরাট দিলেন এই কড়া জবাব

ভারতীয় দল আর দক্ষিণ আফ্রিকার মধ্যে আজ ৫ জুন বুধবার সাউথহ্যাম্পটনের মাঠে বিশ্বকাপ ২০১৯ এর অষ্টম ম্যাচ খেলা হবে। এই ম্যাচে বিশ্বের সমস্ত ক্রিকেটপ্রেমীরা বিরাট কোহলি আর কাগিসো রবাদার লড়াই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। জানিয়ে দিই যেখানে কোহলিকে বর্তমান সময়ের সবচেয়ে শ্রেষ্ঠ ব্যাটসম্যান বলাহয় তো অন্যদিকে কাগিসো রবাদাকেও বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলাদের মধ্যে একজন মনে করা হয়।

রাবাদা বলেছিলেন কোহলিকে অপরিপক্ক

কাগিসো রাবাদা কোহলিকে বলেছিলেন অপরিপক্ক, তো এখন বিরাট দিলেন এই কড়া জবাব 1

আজ ৫ জুন এই দুই দলের লড়াইয়ের রোমাঞ্চেই কারণেও বেশি বেড়ে গিয়েছে কারণ কাগিসো রাবাদা সম্প্রতিই মিডিয়াকে একটি বয়ান দিয়েছিলেন। যেখানে তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে রাগী এবং অপরিপক্ক বলেছিলেন। কাগিসো রাবাদা নিজের বয়ানে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে অপরিপক্ক বলে বলেছিলেন যে,

“আমি খালি গেমপ্ল্যানের ব্যাপারে ভাবি, কিন্তু বাস্তবে বিরাট আমাকে বাউন্ডারি মারেন, তো ওকিছু কথাও বলে, কিন্তু এখন ওর বিরুদ্ধে প্রত্যাবর্তন করে এর জবাব দেব তো ও ক্রুদ্ধ হয়ে যায়, ও একজন দুর্দান্ত খেলোয়াড়, কিন্তু ও কারো সঙ্গে দুর্ব্যবহার করতে পারেন না। ও এই বিষয়ে সামান্য অপরিপক্ক”।

ফেস টু ফেস বলা উচিত কথা

কাগিসো রাবাদা কোহলিকে বলেছিলেন অপরিপক্ক, তো এখন বিরাট দিলেন এই কড়া জবাব 2

গতকাল মঙ্গলবার ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি একটি প্রেস কনফারেন্স করেন। যেখানে তিনি কাগিসো রাবাদাকে কড়া জবাব দিয়েছেন। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের বয়ানে বলেছেন,

“আমরা দুজনে একে অপরের বিরুদ্ধে অনেক খেলি। যদি ওর কোন রকম কোনো কথা বলতে হয় তো আমার মনেহয় যে আমাদের দুজনকে ফেস টু ফেস কথা বলা উচিত”।

দুজনের রেকর্ডই দুর্দান্ত

কাগিসো রাবাদা কোহলিকে বলেছিলেন অপরিপক্ক, তো এখন বিরাট দিলেন এই কড়া জবাব 3

জানিয়ে দিই যে বিরাট কোহলি আর কাগিসো রাবাদা দুজনের ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেটে দুর্দান্ত রেকর্ড রয়েছে। বিরাট কোহলি যেখানে এখনো পর্যন্ত খেলা২২৭টি ওয়ানদে ম্যাচের ২১৯টি ইনিংসে ৫৯.৬এর দুর্দান্ত গড়ে মোট ১০৮৪৩ রান করেছেন সেখানে কাগিসো রাবাদা নিজের খেলা ৬৮টি ওয়ানডে ম্যাচে ৫.০২ এর ইকোনমি রেটে মোট ১০৮টি উইকেট হাসিল করেছেন।

Leave a comment

Your email address will not be published.