নিউজিল্যাণ্ড বনাম ভারত: জয়ের পর প্রেস কনফারেন্সে বিরাটের নয় বরং এই খেলোয়াড়ের কেদার জাধব জমিয়ে প্রশংসা করলেন
Indian cricketer Kedhar Jadhav celebrates as Pakistan's Shoaib Malik (unseen) is run out during the 5th cricket match of Asia Cup 2018 between India and Pakistan at Dubai International cricket stadium,Dubai, United Arab Emirates. 09-19-2018 (Photo by Tharaka Basnayaka/NurPhoto via Getty Images)

ভারতীয় দলের অলরাউন্ডার কেদার জাধব গতকাল ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। প্রথমে ব্যাটিংয়ের সময় তিনি ১০বলে ৩টি চার আর একটি ছক্কার সাহায্যে ২২ রান করেন। তারপর বোলিংয়েও এই খেলোয়াড় ৬ ওভারে ৩৫ রান দিয়ে এক উইকেট নেন। সেই সঙ্গে এই খেলোয়াড় ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ভারতীয় দল এই ম্যাচে প্রথমে ব্যাট করে ৩২৪ রানের পাহাড় প্রমান স্কোর করে। ভারতীয় দলের ওপেনিং জুটি শিখর ধবন আর রোহিত শর্মা ভারতীয় দলকে দুর্দান্ত শুরুয়াত দেন।

জাধব মহেন্দ্র সিং ধোনি আর ওপেনিং ব্যাটসম্যানদের জমিয়ে প্রশংসা করেছেন

নিউজিল্যাণ্ড বনাম ভারত: জয়ের পর প্রেস কনফারেন্সে বিরাটের নয় বরং এই খেলোয়াড়ের কেদার জাধব জমিয়ে প্রশংসা করলেন 1
Indian cricketer Kedhar Jadhav celebrates as Pakistan’s Shoaib Malik (unseen) is run out during the 5th cricket match of Asia Cup 2018 between India and Pakistan at Dubai International cricket stadium,Dubai, United Arab Emirates. 09-19-2018
(Photo by Tharaka Basnayaka/NurPhoto via Getty Images)

ম্যাচ জয়ের পর প্রেস কনফারেন্সে আসা কেদার জাধব ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যানদের জমিয়ে প্রশংসা করেছেন। সেই সঙ্গে তিনি আম্বাতি রায়ডু আর মহেন্দ্র সিং ধোনির জন্যও বলেন যে তারা দুজন বহুমূল্য ইনিংস খেলেন।
তিনি বলেন,

“আমরা প্রথমে ব্যাটিং করতে চাইছিলাম, আমরা দুর্দান্ত শুরুয়াত পেয়েছি। শিখর আর রোহিত দুর্দান্ত ক্লাস দেখিয়েছে। গত বেশ কিছু বলেছে এই দুই খেলোয়াড় দুর্দান্ত ফর্মে রয়েছে। মাহি ভাই আর রায়ডুও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এটা নিশ্চতভাবেই সাহায্য করে যখন মাহি ভাই শেষপর্যন্ত থাকেন”।

শিখর ধবনের হয়েছে ফর্মে প্রত্যাবর্তন, কেদারও করছেন দুর্দান্ত প্রদর্শন
নিউজিল্যাণ্ড বনাম ভারত: জয়ের পর প্রেস কনফারেন্সে বিরাটের নয় বরং এই খেলোয়াড়ের কেদার জাধব জমিয়ে প্রশংসা করলেন 2
জানিয়ে দিই ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন অনেক দিন ধরে ফর্মে ছিলেন না। কিন্তু গত দুটি ম্যাচে এই খেলোয়াড়ের ব্যাট দারুণ চলছে। প্রথম ম্যাচেও এই খেলোয়াড় ৭৫ রানের ইনিংস খেলেছিলেন। অন্যদিকে রোহিতের জলওয়া প্রত্যেক সিরিজের মতই এই সিরিজেও রয়েছে। কেদার জাধবও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটি ওয়ানডে ম্যাচে জায়গা পাননি। কিন্তু শেষ ম্যাচে তিনি সুযোগ পান। যার পর তিনি ভারতীয় দলের হয়ে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করছেন।

নিউজিল্যাণ্ড বনাম ভারত: জয়ের পর প্রেস কনফারেন্সে বিরাটের নয় বরং এই খেলোয়াড়ের কেদার জাধব জমিয়ে প্রশংসা করলেন 3
MOUNT MAUNGANUI, NEW ZEALAND – JANUARY 26: Shikhar Dhawan of India bats during game two of the One Day International Series between New Zealand and India at Bay Oval on January 26, 2019 in Mount Maunganui, New Zealand. (Photo by Hannah Peters/Getty Images)

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *