তৃতীয় টেস্টে আদৌ খেলবেন ডেভিড ওয়ার্নার? বড় আপডেট দিলেন জাস্টিন ল্যাঙ্গার 1

কুঁচকির চোটে জেরবার ডেভিড ওয়ার্নার অ্যাডিলেডে দিন রাতের টেস্টে খেলতে পারেননি। এরপর জৈব সুরক্ষা জনিত কারণে মেলবোর্নে উপস্থিত থেকে রিহ্যাব করলেও চলতি বক্সিং ডে টেস্টেও খেলতে পারলেন না তারকা এই অসি ওপেনার। ফলে ক্রিকেটপ্রেমীদের কাছে এখন কোটি টাকার প্রশ্ন, তৃতীয় টেস্টে কি খেলতে পারবেন ওয়ার্নার? অস্ট্রেলিয়ার ব্যাটিং যে বেশ দূর্বল, তা দুটি ইনিংসে দেখিয়ে দিয়েছে ভারতীয় বোলিং। আর এর ফলে এই ব্যাটিং অর্ডারে ওয়ার্নারের থাকাটা অত্যন্ত জরুরি বলে মনে করেন অনেকে।

Justin Langer says Australian underdogs must make most of David Warner's  injury- The New Indian Express

এবার এই নিয়ে বিশেষ আপডেট দিলেন অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন চলাকালীন সম্প্রচারকারী সংস্থা চ্যানেল সেভেন এর তরফ থেকে ল্যাঙ্গারকে জিজ্ঞাসা করা হয় ওয়ার্নারের বিষয়ে। কিন্তু তার জবাবে খুব স্বস্তির কথা বলতে পারলেন না জাতীয় দলের হেড কোচ। যদিও তিনি আশ্বস্ত করেছেন ওয়ার্নারের ব্যাটিং নিয়ে, কিন্তু ফিটনেস এবং ফিল্ডিং নিয়ে সমস্যা রয়েই গিয়েছে।

Ashes | Justin Langer hoping David Warner will return to form in Lord's  Test | Cricket News – India TV

এই নিয়ে জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, “গত কয়েক সপ্তাহ ধরে আমরা যা বলে এসেছি, ওনার মত পেশাদার আর কেউ নেই আর উনি সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন। খেলার আগের দিন আমরা ওয়ার্নারকে দেখেছিলাম ব্যাট করতে। উনি আবারও ব্যাট করছেন এদিন বিকেলে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। তো ব্যাটিংয়ের দিক থেকে, উনি দারুণ ছন্দে রয়েছেন। মুশকিল হচ্ছে, ওনার কুঁচকিতে এখনও সমস্যা রয়ে গিয়েছে, আর আমরা জানি উনি কতটা স্ফুর্তিশীল, যখনই উনি উইকেটের মাঝে রান নেন বা ফিল্ডিংয়ে ঝাঁপ দেন না কেন। এখনও কয়েক দিন বাকি রয়েছে পরের ম্যাচের জন্য। আশা রাখছি উনি ফিট হয়ে যাবেন।” 

World Cup 2019: Please don't boo Steve Smith and David Warner, Justin Langer  urges fans | Sports News,The Indian Express

ভারতের বিরুদ্ধে গত ওয়ানডে সিরিজে কুঁচকির চোটে ছিটকে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার, খেলতে পারেননি টি২০ সিরিজেও। ধারণা করা হয়েছিল, চলতি বর্ডার গাভাস্কার ট্রফিতে তিনি আবারও দলে কামব্যাক করবেন। কিন্তু কুঁচকিতে অ্যাবডাক্টার মাসল ভেঙে যাওয়ায় প্রথম টেস্ট থেকেও অনিশ্চিত হয়ে পড়েন ওয়ার্নার। আর দ্বিতীয় টেস্ট ম্যাচে মেলবোর্নে উপস্থিত থেকেও জৈব সুরক্ষা বলয়জনিত কারণে দলে সুযোগ পাননি তিনি।

India vs Australia | Justin Langer hopeful of David Warner's return for  Sydney Test - myKhel

চলতি টেস্ট সিরিজের দুটি ইনিংসে অস্ট্রেলিয়া ২০০ এর গন্ডি পেরোয়নি। নয়া ওপেনিং জুটি জো বার্নস এবং ম্যাথু ওয়েডও ভরসা দিতে পারছেন না। এই অবস্থায় ডেভিড ওয়ার্নারর মত এমন তারকা ব্যাটসম্যানের উপস্থিতি অস্ট্রেলিয়ার এই ব্যাটিং দূর্বলতাকে অনেকটাই পূরণ করতে পারবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *