দ্রাবিড় এনসিএতে জসপ্রীত বুমরাহের ফিটনেস টেস্ট করলেন রদ, গাঙ্গুলী নিলেন এই সিদ্ধান্ত

বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী জোরে বোলার জসপ্রীত বুমরাহের ভারতীয় দলে প্রত্যাবর্তনের সংকেত দিয়েছেন। সৌরভ গাঙ্গুলী বলেছেন যে তিনি এই বিষয়টিকে দেখবেন যে রাহুল দ্রাবিড়ের সভাপতিত্বাধীন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে জসপ্রীত বুমরাহের ফিটনেস টেস্ট কেনো হয়নি। গাঙ্গুলী বলেছেন যে সমস্ত খেলোয়াড়দের এনসিএতে ফিটনেস টেস্টের মধ্যে দিয়ে যেতে হয়।

সৌরভ গাঙ্গুলী বললেন জসপ্রীত বুমরাহের সঙ্গে এমন ব্যবহার করা দুঃখজনক

দ্রাবিড় এনসিএতে জসপ্রীত বুমরাহের ফিটনেস টেস্ট করলেন রদ, গাঙ্গুলী নিলেন এই সিদ্ধান্ত 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এমনটা এই কারণে বলেছেন কারণ জসপ্রীত বুমরাহ বিশাখাপট্টনমে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের আগে দলের সঙ্গে প্র্যাকটিস করতে পৌঁছেছিলেন। গাঙ্গুলী বলেছেন, “আমি সেই কারণগুলির অনুসন্ধান করব যে কেনো বুমরাহের ফিটনেস টেস্ট হয়নি। এনসিএ প্রথম আর শেষ পয়েন্ট যেটা প্রত্যেক আন্তর্জাতিক ক্রিকেটারের জন্য হয়”।

জসপ্রীত বুমরাহ দীর্ঘ সময় ধরে রয়েছেন দলের বাইরে

দ্রাবিড় এনসিএতে জসপ্রীত বুমরাহের ফিটনেস টেস্ট করলেন রদ, গাঙ্গুলী নিলেন এই সিদ্ধান্ত 2

গাঙ্গুলী আরো বলেন,

“আমি কয়েক মাসই হয়েছে সভাপতির পদ সামলেছি। আমি রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলব। আমি কিছু সময়ের জন্য ওর সঙ্গে দেখা করেছি। আমরা এই সমস্যাটাকে বুঝব আর এটা সমাধান করার চেষ্টা করব”।

জানিয়ে দিই যে জসপ্রীত বুমরাহের স্ট্রেস ফ্র্যাকচার হয়েছিল, যে কারণে তিনি দল থেকে ছিটকে গিয়েছিলেন। বুমরাহ চিকিৎসার জন্য আমেরিকাতেও গিয়েছিলেন।

এনসিএতে যেতে ইচ্ছুক ছিলেন না বুমরাহ

দ্রাবিড় এনসিএতে জসপ্রীত বুমরাহের ফিটনেস টেস্ট করলেন রদ, গাঙ্গুলী নিলেন এই সিদ্ধান্ত 3

এই ধরণের খবরও আসছে যে রাহুল দ্রাবিড়ের নেতৃত্বাধীন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির মতে যে যখন বুমরাহ নিজস্ব বিশেষজ্ঞদের সঙ্গে চোট থেকে ঠিক হওয়ার চেষ্টা করছেন তো এনএসি তার ফিটনেস টেস্ট কিভাবে নিতে পারে। বুমরাহের এই বছর সেপ্টেম্বরে স্ট্রেস ফ্র্যাকচার হয়েছিল, যারপর তিনি ডাক্তারদের সঙ্গে পরামর্শ করতে লন্ডনেও গিয়েছিলেন। রিপোর্টের মতে জসপ্রীত বুমরাহ টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছেন যে তিনি এনসিতে যেতে ইচ্ছুক নন। অন্যদিকে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীও এই বিষয়ে রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলার কথা বলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *