IPL 2022: জোশ বাটলার করলেন দুর্দান্ত সেঞ্চুরি, জিতে নিলেন সকলের হৃদয় ! 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৩৪ তম ম্যাচে, রাজস্থান রয়্যালস দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ের জন্য ২২৩ রানের বিশাল লক্ষ্য স্থির করেছে। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ২২২/২ বড় স্কোর করে। জস বাটলার টানা দ্বিতীয় সেঞ্চুরি এবং এই মৌসুমের তৃতীয় সেঞ্চুরি করেন।

Jos Buttler
Jos Buttler

ঋষভ পান্থ টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন এবং উভয় দলই তাদের একাদশে কোনো পরিবর্তন করেনি। রাজস্থান রয়্যালস খুব ভালো শুরু করেছিল এবং জস বাটলার প্রথম উইকেটে দেবদত্ত পাডিক্কলের সাথে দুর্দান্ত ১৫৫ রানের জুটি গড়েন। পাওয়ারপ্লে-র ৬ ওভারে ৪৪ রান করা হলেও ১১ ওভারে দুই ব্যাটসম্যানই দলকে ১০০ রানে নিয়ে যান। দেবদত্ত পাডিক্কল ৩৫ বলে ৫৪ রানের চমৎকার হাফ সেঞ্চুরি করেন এবং ১৬তম ওভারে খলিল আহমেদের বলে আউট হন।

Read More: IPL 2022: এই ৩ ক্রিকেটার, যাদের ছেড়ে দিয়ে মাশুল গুনছে KKR টিম, প্রমাণ হচ্ছে ম্যাচ উইনার হিসেবে !!

জস বাটলার ৩৬ বলে তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেন এবং তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখেন, ৫৭ বলে এই মৌসুমে তার তৃতীয় সেঞ্চুরি করেন। বাটলার ৬৫ বলে ৯ ছক্কা এবং ৯ চারের সাহায্যে ১১৬ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন এবং ১৯তম ওভারে ২০২ রানে আউট হন। সঞ্জু স্যামসন ১৯ বলে ৪৬ রানের অপরাজিত ও দুর্দান্ত ইনিংস খেলে টিমকে ২২০ ছাড়িয়ে যান। শিমরন হেটমায়ার ১ রানে অপরাজিত থাকেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে একটি করে উইকেট নেন খলিল আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

এখানে দেখুন ভক্তদের করা টুইট

https://twitter.com/rishu_1809/status/1517541239188381697?s=20&t=QdCnhQY-dwJJAGR9HwKVpA

Leave a comment

Your email address will not be published.