IPL 2022

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) ২৩ নম্বর ম্যাচটি মুম্বাইয়ের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়। টসে জিতে রোহিত শর্মা মায়াঙ্ক আগরওয়ালকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। পাঞ্জাব শুরুটা ভালো করেছিল। কিন্তু দল দ্বিতীয় ধাক্কা খায় ১২৭ রানে। দ্বিতীয় উইকেটে জনি বেয়ারস্টোকে হারায় দল।

১২ রান করে ফেরেন জনি বেয়ারস্টো

https://www.iplt20.com/video/42712/m23-mi-vs-pbks–jonny-bairstow-wicket

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে পাঞ্জাব কিংস। ৯৭ রানে প্রথম উইকেট হারায় পাঞ্জাব কিংস। এই উইকেটটি দলের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালের। তার আউটের পর পিচে ব্যাট করতে আসেন জনি বেয়ারস্টো। গত কয়েক ম্যাচে জনি বেয়ারস্টোর ব্যাটে ফ্লপ করেই চলেছেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচেও ফ্লপ হলেন জনি বেয়ারস্টো। এ দিনের ম্যাচে মাত্র ১২ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। আসলে, জয়দেব উনাদকাট যখন ১৪তম ওভারের পঞ্চম বলে জনি ক্লিন বোল্ড হন, যার পরে তাকে প্যাভিলিয়নে ফিরতে হয়।

৫১ রান করে আউট হন অধিনায়ক মায়াঙ্ক

IPL 2022: মুম্বাইয়ের বিরুদ্ধে খাবি খেলেন জনি বেয়ারস্টো, শেষে জয়দেব উনাদকাটের বলে উড়ে গেল স্টাম্প !! 1

পাঞ্জাব কিংসের ওপেনার ও অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল দলকে দারুণ সূচনা এনে দেন। ৯৭ রানে প্রথম ধাক্কা পায় পাঞ্জাব কিংস। ইনিংস শুরু করা মায়াঙ্ক আগরওয়াল ৩২ বলে ৫১ রান করে আউট হন। সূর্যকুমার যাদবের হাতে মায়াঙ্ক আগরওয়ালকে আউট করেন মুরুগান অশ্বিন।

মায়াঙ্ক আগরওয়াল ছাড়াও দলের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেন শিখর ধাওয়ান। পাঞ্জাব কিংসের হয়ে ৫০ বলে ৭০ রানের বড় ইনিংস খেলেন শিখর ধাওয়ান। এরপর তাকেও ফিরতে হয় প্যাভিলিয়নে। শিখর ধাওয়ানকে আউট করেন বাসিল থামপির বলে কাইরন পোলার্ড।

Read More: IPL 2022: মায়াঙ্কদের মাস্টার প্ল্যানেই কুপোকাত মুম্বাই, ম্যাচ জিততে এইসবও করতে হয়েছে ক্রিকেটারদের !!

Leave a comment

Your email address will not be published.