অনুষ্কা শর্মার প্রেগনেন্সির খবরের পর জোফ্রা আর্চারের পুরনো টুইট হল ভাইরাল, জেনে নিন কেন

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর তাঁর স্ত্রী, বলিউড তারকা অনুষ্কা শর্মার বাড়িতে দ্রুতই এক নতুন অতিথি আসতে চলেছে। বিরাট কোহলি বৃহস্পতিবারই নিজের স্ত্রীর গর্ভবতী হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন। অনুষ্কা আর বিরাট নিজের নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোষ্ট করেছেন আর এই খুশির খবর সবার সঙ্গে শেয়ার করেছেন। আগামী জানুয়ারিতে এই দুজনেই নিজের প্রথম সন্তানকে স্বাগত জানাবেন।

জোফ্রা আর্চারের ৫ জানুয়ারিতে লেখা পুরনো টুইট ভাইরাল

অনুষ্কা শর্মার প্রেগনেন্সির খবরের পর জোফ্রা আর্চারের পুরনো টুইট হল ভাইরাল, জেনে নিন কেন 1

এর মধ্যে ইংল্যান্ডের জোরে বোলার জোফ্রা আর্চারের ১ জানুয়ারি ২০১৫র একটি টুইট সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। জোফ্রা আর্চারের এই টুইটে ৫ জানুয়ারি লেখা আছে, যা সমর্থকরা বিরাট কোহলির বাচ্চার জন্মের দিনের ভবিষ্যতবাণী মনে করছেন। জানিয়ে দিই এমনটা প্রথমবার নয় যখন কোনো বিষয় নিয়ে জোফ্রা আর্চারের টুইট ভাইরাল হলো।

মানুষ বলেছে জ্যোতিষ কেনো হয়ে যাচ্ছো না?

অনুষ্কা শর্মার প্রেগনেন্সির খবরের পর জোফ্রা আর্চারের পুরনো টুইট হল ভাইরাল, জেনে নিন কেন 2

জোফ্রা আর্চারের এই পুরনো টুইটে সমর্থকদের দারুণ প্রতিক্রিয়া সামনে আসছে। মানুষ তাকে বলছেন, “তুমি জ্যোতিষ কেনো হয়ে যাচ্ছো না”?

এখানে দেখুন বিশ্বকাপ ২০১৯ এর ফাইনালের পর জোফ্রা আর্চারের ভাইরাল হওয়া পুরনো টুইট

অনুষ্কা শর্মার প্রেগনেন্সির খবরের পর জোফ্রা আর্চারের পুরনো টুইট হল ভাইরাল, জেনে নিন কেন 3

বিশ্বকাপ ২০১৯ এর ফাইনাল ম্যাচ ইংল্যান্ড দল জিতেছিল আর প্রথমবার বিশ্বকাপ জয়ী হয়। এই ম্যাচে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ২৪১ রান করেছিল আর ইংল্যাণ্ডের দলও ২৪১ রান করে। ম্যাচ টাই হয়ে সুপার ওভারে যায়, কিন্তু সুপার ওভারেও দুই দল ১৫ রানই করতে পারে। ইংল্যান্ডের দল এই ম্যাচে সুপার ওভার মিলিয়ে মোট ২৬টি বাউন্ডারি মেরেছিল। অন্যদিকে নিউজিল্যাণ্ডের দল ১৭টি বাউন্ডারি মারে। এই কারণে সুপার ওভারেও ম্যাচ টাই হওয়ার পর ইংল্যান্ডকে বেশি বাউন্ডারি মারার আধারে ম্যাচ জয়ী ঘোষণা করা হয়েছিল। এই রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের পরও জোফ্রার কিছু পুরনো টুইট সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *