টিনো বেস্ট আর জোফ্রা আর্চারের মধ্যে লাগল টুইটারে ঝামেলা, আর্চার দিলে যোগ্য জবাব

সম্প্রতিই নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ খেলা হয়েছে। এই সিরিজে ইংল্যান্ডের জোরে বোলার জোফ্রা আর্চার বোলিংয়ে বিশেষ কিছুই করতে পারেননি। অ্যাসেজে নিজের বোলিংয়ে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের মনে আতঙ্ক তৈরি করা আর্চার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচে মাত্র ২টিই উইকেট নিতে পেরেছেন। তার ধীরে হয়ে যাওয়া গতি নিয়ে ওয়েস্টইন্ডিজের প্রাক্তন বোলার টিনো বেস্টকে চিন্তিত হতে দেখা গিয়েছে।

টিনো বেস্ট ব্যক্ত করলেন জোফ্রা আর্চারের বোলিং নিয়ে চিন্তা

নিউজিল্যাণ্ড-ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়া টেস্ট ম্যাচে জোফ্রা আর্চারের বোলিং দেখে ওয়েস্টইন্ডিজের প্রাক্তন জোরে বোলার টিনো বেস্ট চিন্তা প্রকাশ করে নিজের টুইটার হ্যাণ্ডেলে লেখেন – জোফ্রা আর্চার নিজের দ্বিতীয় টেস্ট সিরিজেই এত স্লো বোলিং করছেন? এমনকী ও প্রথম টেস্ট ম্যাচেও যথেষ্ট স্লো বোলিং করছিলেন। ও কি আহত? যেনো রাইট হ্যান্ড জোরে বোলারদের জায়গায় ওকে মিডিয়াম ফাস্ট বোলারদের মধ্যে ফেলে দেওয়া হয়েছে।

এর জবাব দিয়ে জোফ্রা আর্চার লেখেন – অধিনায়ক আর আমি এটা নিয়ে চিন্তিত নই, কিন্তু আপনার চিন্তার জন্য ধন্যবাদ, আমি বাস্তবে এর প্রশংসা করছি”।

জোফ্রা আর্চারের এই কড়া জবাবে ক্ষুব্ধ বেস্ট আরো একটি টুইট করে লেখেন, আজকালকার প্রজন্মের এটাই সমস্যা যে কোনো গঠনমূলক সমালচনাকে বুঝতেই পারে না, এই সমস্যা আমার ছেলের সঙ্গেও রয়েছে… যখনই আপনি ওদের সঙ্গে কথা বলেন তো প্রত্যেক তরুণ তাকে অপমানজনক মনে করে নেয়। আপনি যা কিছুই শেখেন তা নিজেদের বড়োদের থেকেই শেখেন।

এটা নিয়ে জবাব দিতে গিয়ে জোফ্রা আর্চার লেখেন – যদি আপনার এমন উদ্দেশ্য থাকত তাহলে আপনার আমাকে ব্যক্তিগতভাবে মেসেজ করা উচিৎ ছিল। বার্বাডোজ এতটাও বড়ো নয় যে আপনি আমার সঙ্গে যোগাযোগ করতে পারতেন না।

নিউজিল্যাণ্ড জিতেছিল টেস্ট সিরিজ

টিনো বেস্ট আর জোফ্রা আর্চারের মধ্যে লাগল টুইটারে ঝামেলা, আর্চার দিলে যোগ্য জবাব 1

গত মাসে ইংল্যান্ড ক্রিকেট দল নিউজিল্যান্ড সফরে গিয়েছিল। যেখানে টি-২০ সিরিজ জেতা ইংল্যান্ড দল নিউজিল্যাণ্ডের সঙ্গে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলেছিল। এই সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ড দুর্দান্ত প্রদর্শন করে এক ইনিংস এবং ৬৫ রানে জিতেছিল। অন্যদিকে দ্বিতীয় ম্যাচ বৃষ্টির কারণে ড্র হয়ে গিয়েছিল। পরিণামস্বরূপ নিউজিল্যান্ড ১-০ সিরিজ জেতে। এই সিরিজে জোফ্রা আর্চারের বোলিংয়ে সেই আগুন দেখা যায়নি, যে কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে যথেষ্ট ট্রোলও করা হয়েছিল।

আরও পড়ুন

আইসিসির সাম্প্রতিক র‍্যাঙ্কিংয়ে ভারতীয় খেলোয়াড়দের কর্তৃত্ব বজায়, শীর্ষে রয়েছেন এই তারকা

আইসিসির সাম্প্রতিক র‍্যাঙ্কিংয়ে ভারতীয় খেলোয়াড়দের কর্তৃত্ব বজায়, শীর্ষে রয়েছেন এই তারকা
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ভারতীয় দল ২-১ ব্যবধানে জিতে নিয়েছে। এই ওয়ানডে...

নিউজিল্যান্ড সফরে রওনা হওয়ার আগে ঈশান্ত শর্মার সঙ্গে হলো এই দুর্ঘটনা, সফরে যাওয়া নিয়ে সন্দেহ

ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রবিবার শেষ করেছে। এই ওয়ানডে সিরিজের শেষ হওয়ার...

বিরাট কোহলি জানালেন নিউজিল্যান্ড সফরে ঋষভ পন্থ আর কেএল রাহুলের মধ্যে কে হবেন উইকেটকিপার

বিরাট কোহলি জানালেন নিউজিল্যান্ড সফরে ঋষভ পন্থ আর কেএল রাহুলের মধ্যে কে হবেন উইকেটকিপার
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা হওয়া একদিনের সিরিজ টিম ইন্ডিয়া ২-১ ফলাফলে জিতে নিয়েছে। এই সিরিজের শুরুর ম্যাচে ব্যাটিং...

ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মা বললেন ক্রিজে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কি কথা চলছিল

ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মা বললেন ক্রিজে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কি কথা চলছিল
ভারতীয় ওপেনার রোহিত শর্মার (১১৯) দুর্দান্ত সেঞ্চুরি তথা অধিনায়ক বিরাট কোহলির (৮৯) দুর্দান্ত হাফসেঞ্চুরি সেই সঙ্গে মহম্মদ...

INDvsAUS: ম্যান অফ দ্য সিরিজ বিরাট কোহলি জমিয়ে করলেন এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা

INDvsAUS: ম্যান অফ দ্য সিরিজ বিরাট কোহলি জমিয়ে করলেন এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা
ভারত অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের তৃতীয় তথা নির্ণায়ক ওয়ানডে ম্যাচে পাওয়া জয়ের পর রোহিত...