ভারতের ব্যাটিংয়ে ভীত জোফ্রা আর্চার ভারতীয় দলকে নিয়ে বললেন… 1

ইংল্যান্ড দলের জোরে বোলার জোফ্রা আর্চারের ভারতে সীমিত ওভারের ক্রিকেট খেলার অভিজ্ঞতা রয়েহে। কিন্তু তিনি ভারতে প্রথমবার টেস্ট ম্যাচ খেলার জন্য ৫ ফেব্রুয়ারি থেকে মাঠে নামবেন। দুই দেশের মধ্যে শুক্রবার থেকে চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে। এর মধ্যে আর্চার আগামী টেস্ট সিরিজের আগে বলেছেন যে ভারতে আইপিএল খেলার তার অভিজ্ঞতা টেস্ট ক্রিকেটে কাজে দেবে না।

ইংল্যান্ডের দলের আগেই ভারতে চলে এসেছেন আর্চার

ভারতের ব্যাটিংয়ে ভীত জোফ্রা আর্চার ভারতীয় দলকে নিয়ে বললেন… 2

আর্চার গত বেশকিছু বছর ধরে আইপিএল খেলছে, কিন্তু তিনি প্রথবার এখানে টেস্ট খেলবে। এছাড়াও তিনি বলেছেন যে ভারতীয় দলের টপ ৬ জন ব্যাটসম্যানের মধ্যে প্রত্যেকেই সেঞ্চুরি করতে সক্ষম। জোফ্রা আর্চার, বেন স্টোকস আর ওপেনিং ব্যাটসম্যান রোরি বার্নসকে ইংল্যান্ডের শ্রীলঙ্কা সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল। এই অবস্থায় এই খেলোয়াড়রা আগেই ভারতে পৌঁছে গিয়েছিলেন আর তারা নিজেদের অলের আগেই চেন্নাইতে প্র্যাকটিস করা শুরু করে দিয়েছেন।

৬ নম্বর পর্যন্ত যে কোনো ব্যাটসম্যানই করতে পারেন সেঞ্চুরি

ভারতের ব্যাটিংয়ে ভীত জোফ্রা আর্চার ভারতীয় দলকে নিয়ে বললেন… 3

ইংল্যনাডের জোরে বোলার জোফ্রা আর্চার ভার্চুয়াল প্রেস কনফারেন্সে সম্পূর্ণ ভারতীয় ব্যাটিং লাইনআপকে এটা বলে সম্ভাব্য বিপদ হিসেবে আখ্যা দিয়েছেন যে ভারতের ১ থেকে ৬ নম্বরের মদ্যে যে কোনো ব্যাটসম্যানই সেঞ্চুরি করার ক্ষমতা রাখেন। তিনি বলেছেন, “সকলেই ইংল্যান্ডের জন্য একটা বড়ো বিপদ। ১ নম্বর থেকে ৬ নম্বর পর্যন্ত যে কোনো ব্যাটসম্যানই সেঞ্চুরি করতে পারেন”।

ভারতের টপ ৬ এর কথা বলা হলে এই লাইনআপে রয়েছেন, রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে আর ঋষভ পন্থ রয়েছেন।

আর্চার টিম ইন্ডিয়াকে বললেন শক্তিশালী

ভারতের ব্যাটিংয়ে ভীত জোফ্রা আর্চার ভারতীয় দলকে নিয়ে বললেন… 4

আর্চার মঙ্গলবার মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন যে, “আমি কখনও এখানে (ভারতে) টেস্ট খেলিনি। আপনি বাস্তবে এর তুলনা করতে পারবেন না (ভারতে টেস্ট আর সীমিত ওভারের ক্রিকেট খেলার তুলনা)”।

তিনি নিজের বোলিং স্পেল নিয়ে বলেছেন যে এটা টিম সংযোজনের উপর নির্ভর করবে যে কোনভাবে বোলিং করতে হবে। তিনি বলেন, “যদি আমরা তিনজন বোলার নিয়ে খেলি তো আমার মনে হয় যে আমাকে বেশিক্ষণ বোলিং করতে হবে না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *