Jimmy Neesham

নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশাম (Jimmy Neesham) ভালোমতোই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। এহেন নিশামকে পাকিস্তানের একজন ক্রিকেট ভক্ত তাকে ট্রোল করেছেন। নিশাম সোশ্যাল মিডিয়াতে তার হাস্যকর প্রতিক্রিয়াগুলির জন্য পরিচিত এবং প্রায়শই তিনি যখন ক্রিকেট মাঠ থেকে দূরে থাকেন তখন ভক্তদের বিনোদন দেওয়ার জন্য নিজেকে সোশ্যাল মিডিয়াতে লাইমলাইটে খুঁজে পান।

সম্প্রতি, জিমি নিশাম একজন টুইটার ব্যবহারকারীকে বন্ধ করে দিয়েছেন যিনি কিউয়ি অলরাউন্ডারকে উপহাস করার চেষ্টা করেছিলেন। এটি শুরু হয় যখন নিশাম স্বীকার করেছিলেন যে টাইগার উডস যেমন গলফে প্রভাব ফেলেছেন, ঠিক তেমনই ক্রিকেটে প্রভাব শচীন তেন্ডুলকারের। অকল্যান্ডের একজন সাংবাদিক অ্যান্ড্রুগর্ডির প্রতিক্রিয়ায় এমন কথা বলেন নিশাম, যিনি বলেছিলেন উডস সবচেয়ে প্রভাবশালী ক্রীড়াবিদ।

IPL 2022: আইপিএল খেলার জন্য জিমি নিশামকে ট্রোল এক পাকিস্তানির, যোগ্য জবাব দিয়েছেন নিউজিল্যান্ড অলরাউন্ডার 1

জিমি নিশামের এই প্রতিক্রিয়াটি ভারতীয় ভক্তদের কাছ থেকে প্রচুর প্রশংসা পায়। এদিকে, মুহাম্মদ ফয়জান নামে একজন টুইটার ব্যবহারকারী নিশামকে ট্রোল করার চেষ্টা করেছেন, বলেছেন যে ক্রিকেটারকে ভারতীয় দর্শকদের তোষামোদ করা থেকে নিজেকে বিরত রাখা উচিত। এই ব্যবহারকারী যা জানতেন না তা হল নিশাম আইপিএল ২০২২-এর জন্য রাজস্থান রয়্যালসের সঙ্গে রয়েছেন, বলেছেন যে অলরাউন্ডারের ফর্মটি আইপিএলের কোন দলে যোগ দেওয়ার যোগ্য নয়।

জিমি নিশাম একটি মজার প্রতিক্রিয়া দিয়ে লেখেন: “আমি এই মুহূর্তে আইপিএলেই আছি”। এই অপমানে ব্যথিত হয়ে ট্রলার মুছে দেন তাঁর মন্তব্য! যাইহোক, নেটিজেনরা মন্তব্যটি মুছে ফেলার আগে তার স্ক্রিনশট নিতে দ্রুত ছিল। জেমস নিশামকে রাজস্থান রয়্যালস একটি মেগা-নিলামে তার নূন্যতম মূল্য ১.৫ কোটিতে কেনে। গত মরশুমে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে এবং তার আগে পাঞ্জাব কিংসের সঙ্গে ছিলেন। এই মরশুমে এখনও কোন ম্যাচে প্রথম একাদশে জায়গা করে নিতে পারেননি নিশাম।

Leave a comment

Your email address will not be published.