সৌরভ গাঙ্গুলী নন বরং এই তারকা আইসিসির মিটিংয়ে করবেন বিসিসিআইয়ের প্রতিনিধিত্ব

২৩ অক্টোবর সৌরভ গাঙ্গুলী অফিসিয়ালি বিসিসিআইয়ের সভাপতিত্বের পদ সামলেছিলেন। তার সঙ্গে বিসিসিআইয়ের সচিব হিসেবে জয় শাহকে নির্বাচিত করা হয়েছিল। জানিয়ে দিই যে জয় শাহ গৃহমন্ত্রী অমিত শাহের ছেলে। এর মধ্যে বিসিসিআইয়ের সচিব আর অমিত শাহের ছেলের সঙ্গে যুক্ত একটি বড়ো খবর সামনে আসছে।

জয় শাহ করবেন আইসিরি বৈঠকে বিসিসিআইয়ের প্রতিনিধিত্ব

সৌরভ গাঙ্গুলী নন বরং এই তারকা আইসিসির মিটিংয়ে করবেন বিসিসিআইয়ের প্রতিনিধিত্ব 1

বিসিসিআই সচিব জয় শাহ আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর প্রধান কার্যকরি কমিটির (সিইসি) বৈঠকে বিসিসিআইয়ের প্রতিনিধিত্ব করবেন। বিসিসিআইয়ের রবিবারের বার্ষিক জেনারেল মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিসিসিআইয়ের এক শীর্ষ আধিকারিক পিটিআইকে জানিয়েছেন, “যখনই বৈঠক হবে, জয় শাহ তাতে বোর্ডের প্রতিনিধিত্ব করবেন”।

এর আগে রাহুল জোহরি করছিলেন বোর্ডের প্রতিনিধিত্ব

সৌরভ গাঙ্গুলী নন বরং এই তারকা আইসিসির মিটিংয়ে করবেন বিসিসিআইয়ের প্রতিনিধিত্ব 2

আইসিসির সিইসির পরবর্তী বৈঠকের তারিখ আর জায়গা এখনো ঠিক হয়নি। যখন বোর্ডের প্রশাসনিক কাজ সর্বোচ্চ আদালত দ্বারা নিযুক্ত প্রশাসক কমিটি (সিওএ) দেখছিল তখন বিসিসিআইয়ের প্রধান কার্যকরি আধিকারী রাহিল জোহরি বোর্ডের প্রতিনিধিত্ব করতেন।

নতুন বিসিসিআইয়ের আসার পর থেকে হচ্ছে ভালো কাজ

সৌরভ গাঙ্গুলী নন বরং এই তারকা আইসিসির মিটিংয়ে করবেন বিসিসিআইয়ের প্রতিনিধিত্ব 3

নতুন বিসিসিআই আসার পর থেকে বেশকিছু ভালো কাজ হচ্ছে। সম্প্রতিই এই নতুন বিসিসিআই ভারতের প্রথমবার ডে-নাইট টেস্ট ম্যাচের আয়োজন করেছিল, যা ভারত আর বাংলাদেশের মধ্যে খেলা হয়। পদভার সামলানোর কিছুদিন পরেই সৌরভ গাঙ্গুলী নিজের প্রাক্তন সতীর্থ খেলোয়াড় রাহুল দ্রাবিড়ের সঙ্গে সাক্ষাত করার সিদ্ধান্ত নেন, যিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান। ভারতীয় ক্রিকেটের রোড ম্যাপের উপর চর্চা করার জন্য সৌরভ গাঙ্গুলী রাহুল দ্রাবিড়ের সঙ্গে সাক্ষাত করেন। ঘরোয়া ক্রিকেটারদের জন্য চুক্তির মতো বড়ো পদক্ষেপ নিয়ে সৌরভ গাঙ্গুলী হাজারো ঘরোয়া ক্রিকেটারদের ভালো করার কথা বলেছিলেন। আসলে যদি গাঙ্গুলী চুক্তি প্রণালী আনেন তো ঘরোয়া ক্রিকেটারদেরও আন্তর্জাতিক ক্রিকেটের মতো বাৎসরিক কিছু টাকা দেওয়া হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *