বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে না খেলার কথায় জাভেদ মিঁয়াদদ সৌরভ গাঙ্গুলীকে করলেন অপমান

পুলওয়ামাতে হওয়া সিআরপিএফ জওয়ানদের উপর হামলার পর পাকিস্তানকে নিয়ে ভারতে যথেষ্ট ক্ষোভ রয়েছে।এই কারণে দাবী উঠছে যে ভারতীয় দল বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গেম্যাচ না খেলুক। দুই দলকে ১৬ জুন বিশ্বকাপের ম্যাচে একে অপরের সঙ্গে খেলতে হবে। এটা নিয়ে ক্রিকেটার থেকে নেতা পর্যন্ত সকলেই নিজের নিজের রায় দিচ্ছেন।

বিসিসিআই করতে চলেছে আইসিসির কাছে দাবী
বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে না খেলার কথায় জাভেদ মিঁয়াদদ সৌরভ গাঙ্গুলীকে করলেন অপমান 1

পাকিস্তানের সঙ্গে বিশ্বকাপে ম্যাচ না খেলার জন্য বিসিসিআইয়ের উপর লাগাতার চাপ তৈরি করা হচ্ছে। এখন বিসিসিআইকেও উঠেপড়ে লাগতে দেখা যাচ্ছে। সিওএর চেয়ারম্যান বিনোদ রায় বিসিসিআইয়ের সিওএ রাহুল জোহরীরকে আইসিসিকে চিঠি লিখতে বলেছেন। ইন্ডিয়া টুডের সোর্সের মোতাবেক রাহুল জোহরীকে বলা হয়েছে যে তিনি আইসিসিকে চিঠি লিখে পাকিস্তানকে বিশ্বকাপ থেকে বাদ দেওয়ার দাবী করুন। জোহরী দুবাইতে হতে চলা আইসিসি মিটিংয়ে ২৭ ফেব্রুয়ারি অংশ নেবেন।

জাভেদ মিঁয়াদদ প্রকাশ করলেন রাগ
বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে না খেলার কথায় জাভেদ মিঁয়াদদ সৌরভ গাঙ্গুলীকে করলেন অপমান 2
পাকিস্তানের প্রাক্তন তারকা ব্যাটসম্যান জাভেদ মিঁয়াদদ এই ব্যাপার নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। তার মতে কোনো বোর্ডই অন্য কোনো বোর্ডকেই বাদ দেওয়া দাবী করতে পারে না। একটি বেসরকারি মিডিয়া হাউজের মোতাবেক তিনি বলেন,

“আইসিসির কাছে বিসিসিআইকে শোনার কোনো সুযোগ নেই। কারণ আসিসির সংবিধান সদস্যদের তার ইভেন্টে অংশ নেওয়ার অধিকার দেয়”।

সৌরভ গাঙ্গুলীর উপর সাধলেন নিশানা
বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে না খেলার কথায় জাভেদ মিঁয়াদদ সৌরভ গাঙ্গুলীকে করলেন অপমান 3
প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও পাকিস্তানের সঙ্গে না খেলার কথা বলেছিলেন। সেই সঙ্গে তিনি পাকিস্তানের সঙ্গে প্রত্যেক খেলায় সম্পর্ক ভাঙার কথা বলেছিলেন। এটা নিয়ে জাভেদ মিঁয়াদদ তার উপর নিশানা সেধেছেন। গাঙ্গুলীর ব্যাপারে তিনি বলেন,

“আমার মনে হয় যে সৌরভ আগামি দিনে নির্বাচন লড়তে চান বা মুখ্যমন্ত্রী হতে চান, কারণ এটা তার দেশের লোকেদের ধ্যান আকর্ষণ করার জন্য খালি একটা প্রচার স্ট্যান্ট”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *