জসপ্রীত বুমরাহের এই পোষ্টের কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোল করলেন যুবরাজ সিং

ভারতীয় ক্রিকেট দলের তারকা জোরে বোলার জসপ্রীত বুমরাহকে বিসিসিআই দ্বারা সর্বশ্রেষ্ঠ আন্তর্জাতিক ক্রিকেটার (২০১৮-২০১৯) এর জন্য প্রতিষ্ঠিত পলি উমিরগড় পুরস্কারে সম্মানিত করা হয়েছে। এই ট্রফির সঙ্গে প্রশস্তি পত্র, ট্রফি আর ১৫ লাখ টাকাও তাকে দেওয়া হয়েছে। এর সঙ্গেই এই বোলারকে ২০১৮-২০১৯এ করা দুর্দান্ত প্রদর্শনের জন্য দিলীপ সরদেশাই সম্মানেও সম্মানিত করা হয়েছে।

জসপ্রীত বুমরাহ পোষ্ট করলেন ছবি

View this post on Instagram

Grateful and honoured to be taking these two awards home tonight. 🏆

A post shared by jasprit bumrah (@jaspritb1) on Jan 12, 2020 at 8:54am PST

বিশ্বের এক নম্বর একদিনের বোলার জসপ্রীত বুমরাহ যবে থেকে টিম ইন্ডিয়ার হয়ে ডেবিয় করেছেন তবে থেকে দুর্দান্ত প্রদর্শন করে এগিয়ে চলেছেন। বিসিসিআই দ্বারা সম্মান পাওয়ার পর জসপ্রীত বুমরাহ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ট্রফির সঙ্গে নিজের ছবি শেয়ার করে লেখেন—আমাকে এই দুটি পুররস্কার দেওয়ার জন্য আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা।

যুবরাজ সিং করলেন মজাদার কমেন্ট

জসপ্রীত বুমরাহের এই পোষ্টের কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোল করলেন যুবরাজ সিং 1

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা খেলোয়াড়দের মধ্যে যুবরাজ সিংয়ের নামও শামিল রয়েছেন। যুবিকে প্রায়ই বিভিন্ন মানুষের পোষ্টে কমেন্ট করতে দেখা যায়। এই তালিকায় যখন বুমরাহ নিজের ইনস্টাগ্রাম পোষ্ট করেন তোর যুবরাজ তার ছবিতে মজাদার কমেন্ট করে লেখেন – জস্সি সামান্য হাসো… কেউ তোমার ট্রফি নিয়ে নেবে না! জোকস অ্যাপার্ট, অনেক অনেক শুভেচ্ছা, তুমি সত্যিই এটার দাবীদার।

জসপ্রীত বুমরাহ করেছেন দুরন্ত প্রদর্শন

জসপ্রীত বুমরাহের এই পোষ্টের কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোল করলেন যুবরাজ সিং 2

ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ ২০১৮য় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যবে থেকে টেস্ট ক্রিকেটে পা রেখেছেন তারপর থেকে পেছনে ফিরে তাকাননি। বুমরাহ, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, আর ওয়েস্টইন্ডিজে পাঁচটি উইকেট নেওয়ার কৃতিত্ব দেখিয়েছেন আর এই কৃতিত্ব হাসিল করা প্রথম আর একমাত্র এশিয়ান বোলার হয়েছেন। এই জোরে বোলার ছটি ম্যাচের তিনবার পাঁচ উইকেট সহ মোট ৩৪টি উইকেট নিয়েছেন। দীর্ঘ সময় পর টিম ইন্ডিয়ায় ফিরে আসা জসপ্রীত বুমরাহ শ্রীলঙ্কার বিরুদ্ধে ভালোভাবে প্রত্যাবর্তন করেছেন। এখন তিনি অস্ট্রেলিয়া বিরুদ্ধে ১৪ জানুয়ারি থেকে শুরু হতে চলা একদিনের সিরিজে খেলবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *