WATCH: আইপিএলের আগে বুমরাহ, কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, ভিডিয়ো হল ভাইরাল 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের শুরুয়াত ২৩ মার্চ থেকে হতে চলেছে। টুর্নামেন্টের প্রথম দু সপ্তাহের শেডিউলও ঘোষণা হয়ে গিয়েছে। প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলুরুর মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্টের সম্প্রচারের অধিকার স্টারের কাছে রয়েছে আর তারা এই টুর্নামেন্টের জন্য প্রোমো জারি করাও শুরু করে দিয়েছে।

পন্থ আর ধোনির এসেছিল প্রোমো
WATCH: আইপিএলের আগে বুমরাহ, কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, ভিডিয়ো হল ভাইরাল 2
কাল স্টার ইন্ডিয়া ভারতীয় দলের উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি আর ঋষভ পন্থের প্রোমো লঞ্চ করেছিল। এতে ঋষভ পন্থ মহেন্দ্র সিং ধোনিকে আইপিএলের আগে ধমকি দেখে দেখা যাচ্ছে। এখন ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ আর দলের অধিনায়ক বিরাট কোহলির ভিডিয়ো সামনে এসেছে। বিরাট রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক অন্যদিকে জসপ্রীত বুমরাহ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন। দুই দল ২৮ মার্চ একে অপরের মুখোমুখি হবে।

বুমরাহ বিরাটকে দিলেন হুঁশিয়ারি
WATCH: আইপিএলের আগে বুমরাহ, কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, ভিডিয়ো হল ভাইরাল 3
জসপ্রীত বুমরাহকে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে দুর্দান্ত জোরে বোলারদের মধ্যে গুনতি হয় আর বিরাট কোহলি বিশ্বের দুর্দান্ত ব্যাটসম্যান হিসেবে পরিগণিত হন। এই প্রোমোতে বুমরাহ বিরাট কোহলির উইকেট ছিটকে দেওয়ার কথা বলছেন। এই ভিডিয়োতে বুমরাহ বলছেন যে,

“ওয়ার্ল্ডের বেস্ট বোলার, না ইয়ার এখনো ওয়ার্ল্ডের বেস্ট ব্যাটসম্যানে উইকেট ওড়ানো বাকি। আসছি চিকু ভাই আর তুমিও আমার দলে থাকবে না”।

বুমরাহের আইপিএল ডেবিউ ছিল দুর্দান্ত
WATCH: আইপিএলের আগে বুমরাহ, কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, ভিডিয়ো হল ভাইরাল 4
জসপ্রীত বুমরাহ আইপিএল ২০১৩য় আরসিবির বিরুদ্ধে নিজের ডেবিউ করেছিলেন।তিনি বিরাট কোহলিকেও নিজের প্রথম ওভার করেন। বিরাট ওভারের প্রথম চার বলে কোহলি তিনটি চার মেরেছিলেন। কিন্তু এরপর তরুণ জসপ্রীত বুমরাহ দুর্দান্ত প্রত্যাবর্তন করে বিরাট কোহলিকে প্যাভিলিয়নে পাঠিয়ে দিয়েছিলেন। তিনি বুমরাজের দ্রুত গতির ভেতরে আসা বলকে বুঝতে পারেন নি আর এলবিডব্লিউ আউট হয়ে যান।

দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *