RCBvsMI: মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য খারাপ খবর, আহত বুমরাহ গেলেন না ব্যাঙ্গালুরুতে

মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে আইপিএল ২০১৯ এর তৃতীয় লীগ ম্যাচ রবিবার ২৪ মার্চ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচ দিল্লি ক্যাপিটালসের দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ৩৭ রানের ব্যবধানে জিতে নিয়েছিল।

ম্যাচ চলাকালীন আহত হন বুমরাহ
RCBvsMI: মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য খারাপ খবর, আহত বুমরাহ গেলেন না ব্যাঙ্গালুরুতে 1
জানিয়ে দিই এই ম্যাচ চলাকালীন আহত হয়ে গিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের জোরে বোলার জসপ্রীত বুমরাহ, তার কাঁধে চোট লাগে। জসপ্রীত বুমরাহের চোট মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য একটা বড়ো ধাক্কা ছিল। সেই সঙ্গে ভারতীয় দলের বিশ্বকাপ ২০১৯ জেতার আশার জন্যও এটা বেশ বড়ো ধাক্কা ছিল। বুমরাহ এই চোটের কারণেই এই ম্যাচে ব্যাট করতে আসেননি। তিনি তার চোটের চিকিৎসা করাতে গিয়েছিলেন।

ব্যাঙ্গালুরুর জন্য রওনা হননি বুমরাহ
RCBvsMI: মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য খারাপ খবর, আহত বুমরাহ গেলেন না ব্যাঙ্গালুরুতে 2
জানিয়ে দিই যে এর মধ্যেই বড়ো খবর আসছে। আসলে জসপ্রীত বুমরাহ মুম্বাই ইন্ডিয়ান্সের পুরো দলের সঙ্গে ব্যাঙ্গালুরুর জন্য রওনা হননি। মুম্বাইতেই তার চোটের উপর নজর রাখা হচ্ছে। আইপিএল ২০১৯ এর সপ্তম ম্যাচ ২৮ মার্চ বৃহস্পতিবার আরসিবি আর মুম্বাই ইন্ডিয়াসের মধ্যে ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। যদিও আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে মুম্বাই ইন্ডিয়ান্সের সমর্থকদের জন্য এটা এক ভীষণই খারাপ খবর।

প্রথমে ম্যাচে দেখা যায়নি ছন্দে
RCBvsMI: মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য খারাপ খবর, আহত বুমরাহ গেলেন না ব্যাঙ্গালুরুতে 3
জানিয়ে দিই যে জসপ্রীত বুমরাহকে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচে নিজের ছন্দে দেখা যায়নি। তিনি নিজের ৪ ওভারের কোটায় ৪০ রান দেন। তিনি নিজের খেলা ৬২টি আইপিএল ম্যাচে ৭.৮৫ ইকোনমি রেটে ৬৪টি উইকেট হাসিল করেছেন।

Leave a comment

Your email address will not be published.