ইংল্যান্ড বনাম ভারত: জসপ্রীত বুমরাহ হলেন তৃতীয় টেস্টের জন্য ফিট, সোশ্যাল মিডিয়ায় লোকেরা প্রকাশ করলেন খুশি

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলতি পাঁচ টেস্টের সিরিজের প্রথম দুটি টেস্টে ভারতকে ইংল্যান্ডের হাতে লজ্জাজনক হারের সম্মুখীন হতে হয়েছে। ভারতীয় দল বার্মিংহ্যামে খেলা প্রথম টেস্টে ক্লোজ হারের পর লর্ডসে খেলা দ্বিতীয় টেস্টে ইনিংসে হারের মুখোমুখি হতে হয়। এই হারের ফলে ভারতীয় দলের আত্মবিশ্বাস সম্পূর্ণরূপে নড়বড়ে হয়ে গিয়েছে।

জসপ্রীত বুমরাহকে তৃতীয় টেস্টের জন্য ঘোষণা করা হল ফিট

ইংল্যান্ড বনাম ভারত: জসপ্রীত বুমরাহ হলেন তৃতীয় টেস্টের জন্য ফিট, সোশ্যাল মিডিয়ায় লোকেরা প্রকাশ করলেন খুশি 1
LONDON, ENGLAND – AUGUST 12: England bowler James Anderson celebrates after taking the wicket of Lokesh Rahul during day 4 of the Second Test Match between England and India at Lord’s Cricket Ground on August 12, 2018 in London, England. (Photo by Stu Forster/Getty Images)

কিন্তু সোমবার যেমনই ভারত জোরে বোলার জসপ্রীত বুমরাহের ফিট হওয়ার কথা ঘোষণা করা হয় তারপর দল নিজের প্রাণ ফিরে পেয়েছে। হ্যাঁ, ভারতীয় দলের তারকা জোরে বোলার জসপ্রীত বুমরাহকে আঙুলের চোটের পর ন্যাটিংহ্যামে খেলা হতে চলা তৃতীয় টেস্টের জন্য সম্পূর্ণ ফিট ঘোষণা করা হয়েছে।

বুমরাহের ফিট হওয়ার পর ভারতীয় শিবিরে খুশির হাওয়া
ইংল্যান্ড বনাম ভারত: জসপ্রীত বুমরাহ হলেন তৃতীয় টেস্টের জন্য ফিট, সোশ্যাল মিডিয়ায় লোকেরা প্রকাশ করলেন খুশি 2
ভারতীয় ক্রিকেট দলের জন্য গত দু বছর ধরে সবচেয়ে প্রধান বোলার হয়ে ওঠা জসপ্রীত বুমরাহের ফিরে আসার সঙ্গে ভারতীয় শিবিরে স্বস্তির নিশ্বাস বয়ে গিয়েছে। যে দল গত দুটি ম্যাচে বাজে ভাবে সংঘর্ষ করছিল এখন সেই দলই জসপ্রীত বুমরাহের ফিরে আসায় নতুন বিশ্বাস ফিরে পেয়েছে।

ইয়র্কার কিংয়ের ফিরের আসার পর নিরাশ সমর্থকরা ফেললেন স্বস্তির নিশ্বাস, দিল জবরদস্ত প্রতিক্রিয়া
ইংল্যান্ড বনাম ভারত: জসপ্রীত বুমরাহ হলেন তৃতীয় টেস্টের জন্য ফিট, সোশ্যাল মিডিয়ায় লোকেরা প্রকাশ করলেন খুশি 3
ভারতীয় দলের ইয়র্কার কিং জসপ্রীত বুমরাহের ফিরে আসার দলে যে খুশির হাওয়া বয়ে গিয়েছে সেই সঙ্গে এই তারকা বোলারের ফিট হওয়ার পর ভারতের সেই সমর্থকরাও স্বস্তির নিশ্বাস ফেলেছেন যারা দলের হারে সম্পূর্ণরূপে নিরাশ হয়ে পড়েছিলেন। জসপ্রীত বুমরাহের ফিরে আসার পর আরও একবার সমর্থকদের মধ্যে আত্মবিশ্বাস জেগে উঠেছে আর এই কারণেই যখনই বুমরাহের ফিট হওয়ার খবর আসে টুইটারে সমর্থকদের খুশির প্রতিক্রিয়া আসতে থাকে। একবার দেখে নেওয়া যাক।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *