মিডল অর্ডারের ব্যর্থতার পর ইংল্যণ্ডের বিরুদ্ধে ভারতীয় দলে বড়োসড়ো পরিবর্তন, এই দুই তারকা পাবেন সুযোগ

বিশ্বকাপ ২০১৯ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক ময়দানে খেলা হবে। এই বিশ্বকাপ এখন রোমাঞ্চকর মোড়ে পৌঁছে গিয়েছে। মহেন্দ্র সিং ধোনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে একটা দুর্দান্ত ক্যাচ নিয়েছেন। ধোনির এই ক্যাচের প্রশংসা না শুধু তার সমর্থকরা বরং জসপ্রীত বুমরাহ, বিরাট কোহলি আর আইসিসিরও পছন্দ হয়েছে।

জসপ্রীত বুমরাহ জানালেন ধোনির ক্যাচ দেখে এমন ছিল তার রিঅ্যাকশন

ভিডিয়ো: ধোনির স্লো ব্যাটিংয়ের উপর সামনে এল বুমরাহের অবাক করে দেওয়া বয়ান 1

বৃহস্পতিবার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে শেষ দিকে চাপ তৈরি করতে বল করতে ডাকা হয় জসপ্রীত বুমরাহকে। ওয়েস্টইন্ডিজের হয়ে ব্যাট করছিলেন কার্লোস ব্রেথওয়েট। বুমরাহ সঠিক লাইন লেংথে তাকে একটি বল করেন আর তার থেকেও দুর্দান্তভাবে ধোনি হাওয়ায় ডাইভ দিয়ে তার ক্যাচ ধরেন। যখন ম্যাচের পর চহেল বুমরাহকে প্রশ্ন করেন এই ক্যাচ তার কেমন লেগেছে তো বুমরাহ বলেন যে এত বছর ধরে সকলেই তার ক্যাচ ধরা শিল্প দেখছে, এই অবস্থায় তার যোগদান সকলেই জানেন।

লাগাতার দুই উইকেট নেওয়ার পর হ্যাটট্রিকের জন্য কি ভাবছিলেন বুমরাহ

ভিডিয়ো: ধোনির স্লো ব্যাটিংয়ের উপর সামনে এল বুমরাহের অবাক করে দেওয়া বয়ান 2

বুমরাহ প্রথমে কার্লোস ব্রেথওয়েটের উইকেট ধোনিকে ধরান, তারপর ফেবিয়েন অ্যালেনকে পরের বলেই এলবিডব্লিউ আউট করে ওয়েস্টইন্ডিজকে চাপে ফেলে দেন। এরপর বুমরাহের কাছে সুযোগ ছিল এই বিশ্বকাপে হ্যাটট্রিক করার, এই বল করার আগে বুমরাহ ভাবছিলেন যে ব্যাটসম্যান এই বলে কি চান, এই কারণে তিনি স্লো ইয়র্কার করেন, কিন্তু তার বলকে ব্যাটসম্যান আগেই অনুমান করে নিয়েছিলেন।

মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং নিয়ে বুমরাহ বললেন এই কথা

ভিডিয়ো: ধোনির স্লো ব্যাটিংয়ের উপর সামনে এল বুমরাহের অবাক করে দেওয়া বয়ান 3

জসপ্রীত বুমরাহ জানিয়েছেন যে “সবারই হয়ত মনে হয়েছে যে ধোনি স্লো খেলছেন। কিন্তু এমনটা করা দরকারি কারণ প্রথমে আপনাকে পিচের পরিস্থিতি বুঝতে হয় তারপর গিয়ে বড়ো শট খেলতে পারেন। দলে ধোনি যে জায়গায় খেলেন তা যথেষ্ট গুরুত্বপূর্ণ জায়গা। ধোনির কারণেই আমরা ২৬৮ রানের স্কোর করতে পেরেছি, তার এই অভিজ্ঞতা আমাদের দলের কাজে আসে। ম্যাচ শেষ করার তার গুন সবার থেকে আলাদা।”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *