বাইরের কথাকে গুরুত্বই দেন না জসপ্রিত বুমরাহ, নিজের সাফল্যের মন্ত্র ফাঁস করলেন 1

ভারতীয় দলের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) কতটা বড় ম্যাচ উইনার তা সকলেই জানেন। যদিও তিনি মাঝে মাঝে সমালোচিত হন যখন তিনি পারফর্ম করতে অক্ষম হন, বুমরাহ বিশ্বাস করেন যে তিনি বাইরের গোলমালে খুব বেশি বিরক্ত হন না এবং তার শতভাগ দিতে বিশ্বাস করেন। বুমরাহও বোঝেন বাইরের কোলাহলে মনোযোগ দিয়ে লাভ নেই। কেপটাউনে তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন বুমরাহ।

তিনি মাঝে মাঝে সমালোচিত হন যখন তিনি পারফর্ম করতে অক্ষম হন

3rd Test: India edge ahead on exciting day 2 after Jasprit Bumrah heroics  vs South Africa in Cape Town - Sports News

দ্বিতীয় দিনের খেলায় ৪২ রানে ৫ উইকেট নেওয়ার পর জসপ্রিত বুমরাহ বলেন, “কিছুই স্বাভাবিক ছিল না এবং আমি অতিরিক্ত মনোযোগ দিচ্ছিলাম না। আমি সত্যিই খুব বেশি রাগান্বিত ছিলাম না এবং আমি কেবল বর্তমানের দিকে মনোনিবেশ করেছি এবং আমার যা করার ছিল তা করেছি।” যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে বাইরের গোলমাল সত্যিই দলকে বিরক্ত করে, বুমরাহ হাসিমুখে উত্তর দেন।

‘কোনদিন উইকেট পাবে আর একদিন পাবে না’

Ind vs Eng 4th Test - Jasprit Bumrah to miss fourth Test against England  for 'personal reasons'

তিনি বলেন, “সাফল্য হল একটি উপজাত এবং মূলত আমরা যা করি তা হল একটি রুটিন আছে এবং তা অনুসরণ করা। কোন দিন আমি উইকেট পাব, কোন দিন অন্য কেউ উইকেট পাবে।” বুমরাহ আরও বলেন, সমালোচনা ও প্রশংসা তাকে খুব একটা বিরক্ত করে না। তিনি বলেছিলেন,”সমালোচক থাকবে এবং এমন লোক থাকবে যারা আপনাকে প্রশংসা করবে এবং এটি এমন কিছু যা একজন ব্যক্তিকে সিদ্ধান্ত নিতে হবে। আমি সত্যিই বাইরের গোলমালের দিকে মনোযোগ দিই না, কারণ এটি সত্যিই সাহায্য করে না। আমি যখন বোলিং করি, তখন সেটা আমার নিয়ন্ত্রণে থাকে এবং আমি বোলিংয়ের প্রতি আমার মনোভাব নিয়ে আসার চেষ্টা করি, যা ঘটছে তা এড়াতে চেষ্টা করি, হয়তো কিছু লোক আমার বোলিং পছন্দ করে এবং কিছু লোক আমার বোলার পছন্দ নাও করতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *