আইপিএল নিলাম: ইংল্যান্ডের এই ওপেনারকে মোটা টাকা দিয়ে দলে শামিল করল দিল্লি ক্যাপিটালস 1

কলকাতায় আজ আইপিএল ২০২০র জন্য নিলাম হচ্ছে। যেখানে ইংল্যান্ড দলের ওপেনিং ব্যাটসম্যান জেসন রয়ের নামও শামিল রয়েছে। আগেই আইপিএল খেলা জেসন রয় এবারের নিলামে নিজের বেস প্রাইস ১.৫ কোটি টাকা রেখেছিলেন। জেসন রয় এখনো পর্যন্ত আইপিএলে গুজরাট লায়ান্স আর দিল্লি ক্যাপিটালস দলের হয়ে খেলেছেন। গতবার তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের হয়ে খেলেছিলেন।

দুর্দান্ত ওপেনার জেসন রয়

আইপিএল নিলাম: ইংল্যান্ডের এই ওপেনারকে মোটা টাকা দিয়ে দলে শামিল করল দিল্লি ক্যাপিটালস 2

ইংল্যান্ডের দলকে বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা ওপেনার জেসন রয় এখনো পর্যন্ত নিজের আইপিএল কেরিয়ার মাত্র ৮টিই ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ২৯.৮৩ গড়ে ১৭৯ রান করেছেন। তার স্ট্রাইকরেট ১৩৩.৫৮র থেকেছে। এর মধ্যে তিনি একটি হাফসেঞ্চুরিও করেছেন। জেসন রয় তার আক্রামণাত্মক ব্যাটিংয়ের জন্য পরিচিত। তিনি সাম্প্রতিক সময়ে বেশকিছু বড়ো আর আক্রামণাত্মক ইনিংস খেলেছেন। যারপরই তার নিলামে বিক্রি হওয়ার কথা সামনে এসেছিল। জেসন রয় সম্প্রতিই বিশ্বকাপ চলাকালীন আক্রামণাত্মক ইনিংস খেলে নিজের দলকে খেতাব জিতিয়েছিলেন। রয়কে এখন স্পিনারদেরও ভীষণ ভালোভাবে খেলতে দেখা যায়।

দিল্লির জন্য এখন আইপিএল খেলবেন জেসন রয়

আইপিএল নিলাম: ইংল্যান্ডের এই ওপেনারকে মোটা টাকা দিয়ে দলে শামিল করল দিল্লি ক্যাপিটালস 3

জেসন রয়কে এবার আইপিএল ২০২০র নিলামে দিল্লি ক্যাপিটালস কিনেছে। নিলাম চলাকালীন জেসন রয়ের উপর দিল্লি ক্যাপিটালস দাম ধরেছিল, যারপর তাকে ১.৫ কোটি টাকাতেই দলে শামিল করে নেওয়া হয়। এই দলের ওপেনিংয়ে একজন আক্রামণাত্মক ব্যাটসম্যানের প্রয়োজনও রয়েছে। রয়ের দলে আসার পর এই ফ্রেঞ্চাইজিকে এখন আরো মজবুত হিসেবে দেখাচ্ছে। এখন তাদের ব্যাটিং আগের চেয়েও মজবুত হয়ে গিয়েছে। এখন জেসন রয় দিল্লি ক্যাপিটালস দলকে খেতাব জেতানোর প্রয়াস করবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *