ENG vs WI: আরো এক ইংল্যাণ্ড তারকা আহত হলেন, খেলার মাঝপথেই গেলেন মাঠের বাইরে 1

আইসিসি একদিনের বিশ্বকাপে আজ টুর্নামেন্টের ১৯তম ম্যাচ ইংল্যান্ড আর ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হয়েছে। দুই দলের মধ্যে বিশ্বকাপের রোমাঞ্চকর ম্যাচ সাউথহ্যাম্পটনের মাঠে খেলা হয়েছে।
ম্যাচ শুরু হতেই ইংল্যান্ড দল একটা বড়ো ধাক্কা খেয়েছে। আসলে দলের তারকা ওপেনার জেসন রয় আহত হয়ে মাঠের বাইরে চলে যেতে বাধ্য হন। রিপোর্টেসের মোতাবেক ফিল্ডিং করতে গিয়ে জেসন রয়ের মাংসপেশীতে টান লাগে তার তাকে দ্রুত মাঠের বাইরে চলে যেতে হয়।

বাঁ পায়ে ধরেছে টান

ENG vs WI: আরো এক ইংল্যাণ্ড তারকা আহত হলেন, খেলার মাঝপথেই গেলেন মাঠের বাইরে 2

ফিল্ডিং চলাকালীন জেসন রয়ের বাঁপায়ের মাংসপেশীতে টান করে আর তারপর তিনি মাঠের বাইরে চলে যান। ক্রিকবাজের খবরের মোতাবেক বর্তমান সময়ে তার চিকিৎসা চলছে। জেসন রয়ের মাঠের বাইরে যাওয়ার পর জেমস উইংস তার জায়গায় ফিল্ডিং করতে আসেন। জেসন রয় ইংল্যাণ্ড ক্রিকেট দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় আর ম্যানেজমেন্ট এটাই আশা করছে হয়ত যে তিনি দ্রুত ফিট হয়ে যাবেন আর মাঠে দলের হয়ে তাকে বিস্ফোরক ইনিংস খেলতে দেখা যাবে। আপনাদের সকলকে জানিয়ে দি, যে বাংলাদেশের বিরুদ্ধে জেসন রয় মাত্র ১২১ বলের মুখোমুখি হয়ে বিস্ফোরক ১৫৩ রানের ইনিংস খেলেন। জেসন রয়ের এই রকমভাবে আহত হয়ে যাওয়া ইংল্যাণ্ডের জন্য ভালো সংকেত নয়। জেসন রয়ও এখনো পর্যন্ত এই টুর্নামেন্টের তিন ইনিংসে ৭১.৬৭ গড়ের সঙ্গে মোট ২১৫ রান করেছেন।

কিছু ভালো যাচ্ছে না ইংল্যাণ্ডের জন্য

ENG vs WI: আরো এক ইংল্যাণ্ড তারকা আহত হলেন, খেলার মাঝপথেই গেলেন মাঠের বাইরে 3

ইংল্যাণ্ডের দল বিশ্বকাপে তো অবশ্যই ভাল করছে, কিন্তু ম্যাচ বাই ম্যাচ দলের খেলোয়াড়রা লাগাতার আহত হয়ে চলেছেন। সম্প্রতিই বাংলাদেশের বিরুদ্ধে হওয়া ম্যাচে উইকেটকিপার জোস বাটলারের হিপ ইঞ্জুরি হয়েছিল আর টুর্নামেন্টের শুরু হওয়ার আগে দলের অধিনায়ক ইয়োন মর্গ্যানের আঙুলেও ফ্র্যাকচার হয়ে গিয়েছিল। আপনাদের জানিয়ে দিই যে ইংল্যান্ড আর ওয়েস্টইন্ডিজের মধ্যে এই ম্যাচের শুরুতে ঘরের দল ইংল্যাণ্ড টস জেতে আর ওয়েস্টইন্ডিজকে প্রথমে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *