ভারত বনাম ওয়েস্টইন্ডি, তৃতীয় ওয়ানডে: জেসন হোল্ডার বললেন বিরাট কোহলির টসের আগে হওয়া এই ভুলের কারণে ভারত হারল

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে গতকাল পুণেতে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে ৪৩ রানে জিতে ওয়েস্টইন্ডিজ দল সিরিজে ১-১ সমতা ফিরিয়েছে। ভারতের তরফে গতকাল দলে তিনটি পরিবর্তন করা হয়েছিল। জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বের কুমার, আর খলিল আহমেদকে দলে ফেরানো হয়। অন্যদিকে উমেশ যাদব, রবীন্দ্র জাদেজা, আর মহম্মদ শামিকে দল থেকে বাদ দেওয়া হয়। ওয়েস্টইন্ডিজের হয়ে দেবেন্দ্র বিশুর জায়গায় ফেবিয়েন অ্যালেন নিজের অভিষেক ঘটান।

জেতার পর এই কথা বললেন জেসন হোল্ডার

ওয়েস্টইন্ডিজ দল এই ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করেছে। তাদের অধিনায়ক জেসন হোল্ডার ব্যাটিংয়ে ৩২ রানের ইনিংস্খেলেন আর বোল হাতেও রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনির উইকেট নেন।

ম্যাচ জেতার পর তিনি বলেনযে ভারতীয় দল একজন কম ব্যাটসম্যান নিয়ে এই ম্যাচে মাঠে নেমেছিল। বিরাটের এই ভুলই টিম ইন্ডিয়ার হারের কারণ হয়েছে।
হোল্ডার বলেন যে,

“জয়ের ক্রেডিট পুরো দলের। আমরা ম্যাচে শেষ পর্যন্ত যেতে চাইছিলাম। ওদের কাছে একজন ব্যাটসম্যান কম ছিল। আমরা জানতাম যে যদি ধোনির উইকেট নিয়ে নিই তো তারপর বোলাররাই বাকি থাকবে। আমাদের খেলোয়াড়রা লাগাতার শিখেছে, আর আশা রয়েছে যে তাদের প্রদর্শনে ধারাবাহিকতাও থাকবে। যদি আপনাকে দুনিয়ার সবচেয়ে দুর্দান্ত দলগুলির মধ্যে শামিল হতে হয় তো তার জন্য ধারাবাহিকতা প্রয়োজন”।

প্রথম ম্যাচে হারের পর দুর্দান্ত প্রত্যাবর্তন

প্রথম ম্যাচে ওয়েস্টইন্ডিজ দল ৮ উইকেটে লজ্জাজনকভাবে হেরে গিয়েছিল। তাদের ব্যাটসম্যানরা ৩২২ রান করেছিল কিন্তু রোহিত শর্মা আর বিরাট কোহলির সেঞ্চুরির কারণে ভারতীয় দল সহজেই এই ম্যাজ জিতে যায়। তারপর ওয়েস্টইন্ডিজ দল নিজেদের বোলিংয়ে উন্নতি ঘটিয়েছে। এরপর দুটি ম্যাচেই ওয়েস্টইন্ডিজ দল রোহিত শর্মাকে দ্রুতই প্যাভিলিয়নের ফেরত পাঠায় আর তার ফলাফলে সামনেই রয়েছে। ভারতীয় দল দ্বিতীয় ম্যাচ কোনওমতে টাই করাতে সক্ষম হয়, আর তৃতীয় ম্যাচে তাদের হারতে হয়।

আরও পড়ুন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...

শ্রীলঙ্কার অধিকাংশ ক্রিকেটারদের পাকিস্তানে খেলতে না আসার পিছনে এই বিষয়টিকেই অন‍্যতম কারণ মনে করছেন শাহিদ আফ্রিদি

আসন্ন পাকিস্তান সফর থেকে ইতিমধ্যে নাম তুলে নিয়েছেন একাধিক প্রথম সারির শ্রীলঙ্কার ক্রিকেটারেরা।গোটা বিষয়টির জন্য ঘুরপথে আইপিএল...