ভারত বনাম ইংল্যান্ড: ইংল্যান্ডের জোরে বোলার জেমস অ্যান্ডারসন বিরাটকে মিথ্যেবাদী বললেন, এই কারণে করলেন অভিযোগ 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ শুরুর আর মাত্র কয়েকটা দিনই বাকি রয়েছে। পয়লা আগস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হয়ে যাবে। কিন্তু তার আগে একটি যুদ্ধ মাঠের বাইরেও শুরু হয়ে গিয়েছে। আসলে অধিনায়ক কোহলি নিজের একটি বয়ানে বলেছিলেন যে যতক্ষণ ভারত জিতছে ততক্ষণ তিনি রান করুন বা না করুন কিছু যায় আসে না। কিন্তু এ কথা ইংল্যান্ডের জোরে বোলার জেমস অ্যান্ডারসন মানতে নারাজ, এই কারণে তিনি বিরাট কোহলিকে মিথ্যেবাদী বলেছেন।

অ্যান্ডারসন মাঠে নামার আগেই উইকেট নেওয়ার খোঁজে

এমন মনে হচ্ছে ইংল্যান্ডের জোরে বোলার জেমস অ্যাণ্ডারসন ম্যাচের আগেই উইকেট নেওয়ার খোঁজে রয়েছেন। এই কারণেই তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির বয়ানকে ভুল প্রমান করার প্রচেষ্টা করেছেন।
ভারত বনাম ইংল্যান্ড: ইংল্যান্ডের জোরে বোলার জেমস অ্যান্ডারসন বিরাটকে মিথ্যেবাদী বললেন, এই কারণে করলেন অভিযোগ 2
অ্যান্ডারসন বলেছেন, “ ও রান করুন বা না করুন কোনও ব্যাপার নয়? আমার মনে হয় ও মিথ্যে কথা বলছে। ভারতকে এখানে জেতার জন্য এটা অবশ্যই একটা ব্যাপার। বিরাট নিজের দলের জন্য রান করার জন্য ব্যাকুল থাকবেন। যেমনটা আপনি অধিনায়ক এবং বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়দের মধ্যে একজনের কাছ থেকে আশা করে থাকেন”। এই সিরিজের আগে ভারত যখন ২০১৪ সালে ইংল্যান্ড সফরে গিয়েছিল, তা বিরাট কোহলির জন্য একটি কালো অধ্যায়ের মত ছিল। ওই সিরিজে তিনি পাঁচটি টেস্টে মাত্র ১৩৪ রানই করতে পেরেছিলেন। যা মাথায় রেখে অ্যান্ডারসন বলেন, “ আজকাল ক্রিকেটাররা ম্যাচের ফুটেজ দেখে নয় বরং অতীতের অভিজ্ঞতা থেকেই শেখে। এই কারণে আমি আশা করি কোহলি গত সিরিজ থেকে অবশ্যই শিখেছেন”।
ভারত বনাম ইংল্যান্ড: ইংল্যান্ডের জোরে বোলার জেমস অ্যান্ডারসন বিরাটকে মিথ্যেবাদী বললেন, এই কারণে করলেন অভিযোগ 3
সেই সঙ্গে অ্যান্ডারসন বলেছেন, “ আমার বিশ্বাস ও নিজের খেলার বিশেষ দিক গুলোর উপর কঠোর পরিশ্রম করছেন। এতে ওর, আমার এবং বোলারদের সঙ্গে রোমাঞ্চকর সংঘর্ষ দেখতে পাওয়া যাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *