RR vs SRH: যশস্বীর ব্যাটে ছক্কা খেয়েই ক্যামব্যাক করলেন সন্দীপ -দেখুন ভিডিও 1

 

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে খেলা আইপিএল ২০২১ -এর ৪০ তম ম্যাচে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। তিনি নিজেই ব্যাটিং দিয়ে দলকে ভালো স্কোরে পৌঁছে দিয়েছেন। স্যামসন একটি দুর্দান্ত ফিফটি করেন। সঞ্জু ছাড়া ওপেনার যশস্বী জয়সওয়ালও ৩৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এই সময় তিনি হায়দরাবাদের পেস বোলার সন্দীপ শর্মাকে অ্যাটাক করেন।

RR vs SRH: যশস্বীর ব্যাটে ছক্কা খেয়েই ক্যামব্যাক করলেন সন্দীপ -দেখুন ভিডিও 2

যাইহোক শেষ পর্যন্ত, সন্দীপ শর্মা জয়সওয়ালকে একটি ছক্কা মারার পরের বলে বোল্ড করেন। এই ঘটনা ঘটেছে রাজস্থানের ইনিংসের নবম ওভারে। সন্দীপ শর্মার এই ওভারের তৃতীয় বলে জয়সওয়াল একটি দুর্দান্ত ছক্কা মারেন। এই শট দেখে প্রত্যেক ভক্ত মুগ্ধ হয়ে যায়। ভক্তরা আশা করেছিলেন যে জয়সওয়াল এই ছক্কার পর আরও কিছু বড় শট খেলবেন। কিন্তু পরের বলেই সন্দীপ তাকে বোল্ড করেন। এভাবেই জয়সওয়ালের দুর্দান্ত ইনিংসের অবসান ঘটে।

RR vs SRH: যশস্বীর ব্যাটে ছক্কা খেয়েই ক্যামব্যাক করলেন সন্দীপ -দেখুন ভিডিও 3

জয়সওয়াল একটি ছক্কা মারার পর মনোযোগ হারিয়ে বসেন এবং এগিয়ে যান। আরও একটি বড় শট মারার প্রক্রিয়ায় ফুল টস বল মিস করেন। বলটি তার ব্যাটের কিনারায় লেগে স্টাম্পে আঘাত করে এবং তার ভালো ইনিংস শেষ হয়ে যায়। তিনি ২৩ বলে ৩৬ রান করে আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে যান। এই ইনিংসে জয়সওয়াল ৫ টি চার এবং একটি ছক্কাও মেরেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *