বিরাট কোহলি, এমএস ধোনি নন বরং এই ৩৪ বছরের ক্রিকেটারকে সলমন খান বললেন পছন্দের ক্রিকেটার

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ জয় করার পর এখন টিম ইন্ডিয়া ওয়ানডে সিরিজে জয় হাসিল করার জন্য নিজের শক্ত দাবী পেশ করবে। আজ চেন্নাইয়ের চিদম্বরম স্টেডীয়ামে টিম ইন্ডিয়া আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলা হচ্ছে। এর মধ্যে নিজের ফিল্ম দবং ৩ এর প্রমোশনের জন্য পৌঁছনো সলমন খান নিজের পছন্দের ক্রিকেটারের নাম জানালেন।

কেদার জাধব সলমনের খানের পছন্দের ক্রিকেটার

বিরাট কোহলি, এমএস ধোনি নন বরং এই ৩৪ বছরের ক্রিকেটারকে সলমন খান বললেন পছন্দের ক্রিকেটার 1

বলিউড সুপারস্টার সলমন খান চেন্নাই ওয়ানডে ম্যাচে স্টার স্পোর্টসে নিজের ফিল্ম দবং ৩ এর প্রমোশন করার জন্য পৌঁছেছেন। সেখানে যখন তাকে প্রশ্ন করা হয় যে তার পছন্দের ক্রিকেটার কে, তো সলমন কেদার জাধবের নাম বলে জানান, “যাকে আমি ব্যক্তিগতভাবে চিনি, তাদের মধ্যে আমার কেদার জাধব সবচেয়ে পছন্দ”।
দবং ৩ এই মাসের ২০ তারিখে রিলিজ হতে চলেছে। প্রথম আর দ্বিতীয় পার্ট সুপারহিট হওয়ার পর এই ৩ পার্টেরও হিট হওয়ার আশা করা হচ্ছে।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দলে শামিল রয়েছেন কেদার

বিরাট কোহলি, এমএস ধোনি নন বরং এই ৩৪ বছরের ক্রিকেটারকে সলমন খান বললেন পছন্দের ক্রিকেটার 2

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার কেদার জাধবকে এর আগে ওয়েস্টইন্ডিজ সফরে ওয়ানডে দলে খেলতে দেখা গিয়েছিল। এর পর থেকে টিম ইন্ডিয়া কোনো ওয়ানডে ম্যাচ খেলেনি আর এখন আবারো ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টিম ইন্ডিয়া ঘরের মাঠে ওয়ানডে সিরিজ খেলছে। কেদার জাধব অলরাউন্ডার হিসেবে দলে রয়েছেন। আপনাদের জানিয়ে দিই যে কেদার জাধব ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ২টি ম্যাচে ক্রমশ ১৬, অপরাজিত ১৯ রানের ইনিংস খেলেছিলেন। এরপর তিনি নিজের ঘরোয়া দল মহারাষ্ট্রের হয়ে লাগাতার খেলে নিজের ফর্মকে বজায় রেখেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *