বর্তমান ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য রবীন্দ্র জাদেজা। দলের প্রয়োজনে ব্যাট হাতে যেমন ঝড় তোলেন, একইভাবে বল হাতেও তিনি সমানভাবে ভয়ঙ্কর। জাতীয় দলের একজন গুরুত্বপূর্ণ অলরাউন্ডারের পাশাপাশি স্যার জাদেজা সোশ্যাল নেটওয়ার্ক সাইটে বেশ জনপ্রিয়। আর এদিন ২২ গজের পোড়খাওয়া সৈনিক জাড্ডু সেই সোশ্যাল নেটওয়ার্ক সাইটে ই-কর্মাস জায়েন্ট ফ্লিপকার্ট-এর সঙ্গে চালিয়ে গেলেন কথার লড়াই।

ট্যুইটারে এদিন ফ্লিপকার্ট ঘোষণা করে, “আগামী ১৯শে জানুয়ারি তাদের দফতরে ভারতের নতুন অলরাউন্ডার সাক্ষাত করতে আসছেন। ভারতের অন্যতম সেরা তিনি।” একই সঙ্গে তারা সবার কাছে প্রশ্ন ছুঁড়ে দেন, “কে সেই তারকা অলরাউন্ডার?”

বিষয়টি লক্ষ্য করে জাদেজা ট্যুইটারে পাল্টা জানান, “কেন আপনারা (ফ্লিপকার্ট) আমাকে জিজ্ঞাসা না করে ১৯ জানুয়ারি ওই অনুষ্ঠানটি ঠিক করলেন? ১৯শে জানুয়ারিতে ম্যাচ আছে……… এই অনুষ্ঠানটি ২০শে জানুয়ারিতে পরিবর্তন করা যেতে পারে না?”

বিষয়টি অন্যদিকে যাচ্ছে দেখে ফ্লিপকার্ট জানায়, “স্যার জাদেজা, আপনি আমাদের অন্যতম প্রিয় ক্রিকেটার। কিন্তু আমাদের মনে হচ্ছে, এখানে কিছু ভুল বোঝাবুঝি হচ্ছে। আমরা কিন্তু আপনার কথা বলিনি।”

গোটা বিশ্বের সামনে এমন উক্তি হয়তো আশা করেননি বিরাট কোহলির অন্যতম প্রিয় এই ক্রিকেটারটি। একটু ক্ষেপে গিয়ে জাদেজা পাল্টা লেখেন, “এই মুহূর্তে আমিই কিন্তু ভারতের অন্যতম অলরাউন্ডার।”

সঙ্গে সঙ্গে তিনি ট্যুইটারে একটি ভিডিও আপলোড করে জনগনের কাছে সাহায্য চেয়ে আবেদন জানান যে, ফ্লিপকার্ট কাকে এই মুহূর্তে দেশের সেরা অলরাউন্ডার হিসেবে তুলে ধরতে চাইছে?

পাল্টা ফ্লিপকার্ট জবাব দিয়ে ঘোষণা করে, “আপনি আমাদের ক্ষমা করবেন। কিন্তু আমরা জানি এই অলরাউন্ডারই ভারতীয়দের জন্য আদর্শ হবে। আমরা জানি না, তুমি তার সমতুল্য হতে পারবে কিনা?”

এরপর রীতিমতো ক্ষেপে গিয়ে জাদেজা উত্তরে বলে ফেলেন,“যা খুশি গাওয়া বন্ধ কর।”

SHARE

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...