ভিডিয়ো: জাদেজা পঞ্চম টেস্টে হাফ সেঞ্চুরি পূর্ণ করার পরই মাঠে করলেন তলোয়ারবাজি, বিরাট দিলেন এমন রিঅ্যাকশন

ভারত আর ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ লন্ডনের ক্যানিংটন ওভালে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার জন্য দুর্দান্ত যাচ্ছে। রবীন্দ্র জাদেজা প্রথমে বোলিং করে ইংল্যান্ডের প্রথম ইনিংসে ৪ উইকেট হাসিল করেছিলেন। সেই সঙ্গে ভারতের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে তিনি দুর্দান্ত হাফ সেঞ্চুরিও করেন।

জাজেদা হাফ সেঞ্চুরি করার পর করলেন তলোয়ারবাজি স্টাইল
ভিডিয়ো: জাদেজা পঞ্চম টেস্টে হাফ সেঞ্চুরি পূর্ণ করার পরই মাঠে করলেন তলোয়ারবাজি, বিরাট দিলেন এমন রিঅ্যাকশন 1
ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা যখনই হাফ সেঞ্চুরি করেন তো মাঠে নিজের সিগনেচার তলোয়ারবাজি করে থাকেন। পঞ্চম টেস্টে হাফ সেঞ্চুরি করার পর আরও একবার ভারতীয় তারকা অলরাউন্ডার নিজের সিগনেচার তলোয়ারবাজি স্টাইল করলেন। তার এই সেফ সেঞ্চুরির ফলে চতুর্দিক থেকে যথেষ্ট প্রশংসা ভেসে আসছে। মাঠে বসা সমস্ত দর্শক তার এই হাফসেঞ্চুরির অভিবাদন হাততালি দিয়ে করেন।

জানিয়ে দিই তিনি ভারতীয় দলের ব্যাটিংকে মুসকিলের মধ্যে থেকেও বের করে আনেন। ইংল্যান্ড দল নিজেদের প্রথম ইনিংসে ৩৩২ রান করে। যার জবাবে জাদেজার ইনিংসের সৌজন্য ভারত ৯০ওভারে ৯ উইকেট হারিয়ে ২৮২ রান তুলে দিয়েছে। ভারতীয় দলের তারকা অলরাউন্ডার এই খবর লেখা পর্যন্ত ৭৫ রান করে মাঠে অপরাজিত ছিলেন। তিনি নিজের ইনিংসে ১০টি চার এবং একটি ছয় মেরেছেন। তিনি প্রথম ইনিংসে ভারতের হয়ে এই ম্যাচে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলারও হয়েছে আর তিনি ভারতীয় দলের হয়ে এখন প্রথম ইনিংসে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানও হয়ে গেলেন।

ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্ট— ভারতীয় দল চাপে পড়ারপরও গৌতম গম্ভীর এই ভারতীয় খেলোয়াড়ের হলেন ফ্যান
LONDON, ENGLAND – SEPTEMBER 07: Ravindra Jadeja of India celebrates with team mates after dismissing Keaton Jennings of Englandduring the Specsavers 5th Test – Day One between England and India at The Kia Oval on September 7, 2018 in London, England. (Photo by Mike Hewitt/Getty Images)

এখানে ক্লিক করে দেখে নিন তার তলোয়ারবাজি স্টাইলের সেলিব্রেশন

আপনি এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন কিভাবে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা পঞ্চম টেস্টে হাফ সেঞ্চুরি করার পর নিজের সিগনেচার স্টাইলে সেলিব্রেশন করছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *