[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ জেতার পর টিম ইন্ডিয়া ঘরের দলের বিরুদ্ধে একদিনের সিরিজেও ক্লীন সুইপ করতে সফল হয়েছে। ভারতীয় দলের প্রদর্শন যথেষ্ট ভাল ছিল কিন্তু দলের চার নম্বরের সমস্যা আরো একবার সামনে বেরিয়ে এসেছে। টি-২০ সিরিজে ঋষভ পন্থকে চার নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল, কিন্তু ঋষভ পন্থ দুই ফর্ম্যাটেই একদম ব্যর্থ প্রমানিত হয়েছেন। পন্থ অবশ্যই নিরাশ করেছেন, কিন্তু দলে প্রত্যাবর্তন করা শ্রেয়স আইয়ার সুযোগের ব্যবহার করতে সফল থেকেছেন। শ্রেয়স আইয়ার চার নম্বরে ব্যাট করার তো সুযোগ পাননি কিন্তু ৫ নম্বরে দুর্দান্ত প্রদর্শন করে তিনি লাগাতার দুটি হাফসেঞ্চুরি করেচ এই পজিশনের জন্য নিজের মজবুত দাবী পেশ করেছেন।

গাঙ্গুলী করলেন আইয়ারের ব্যাটিংয়ের প্রশংসা

এখন এই ভারতীয় খেলোয়াড়কে চার নম্বরে ব্যাট করতে দেখতে চান সৌরভ গাঙ্গুলী 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে শ্রেয়স আইয়ারের ব্যাটিং দেখে যথেষ্ট প্রভাবিত হয়েছেন। টাইমস অফ ইন্ডিয়ায় নিজের কলামে গাঙ্গুলী আইয়ারের ব্যাটিং নিয়ে লেখেন,

“দিল্লি ক্যাপিটালস দলে আমি শ্রেয়স আইয়ারের ব্যাটিং দেখেছিলাম, কিন্তু ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ও যে দুটি হাফসেঞ্চুরি ইনিংস খেলেন সেটা যথেষ্ট ভাল ছিল। ওয়ানডে সিরিজে ওর ব্যাটিং দেখার মত ছিল আর আমি আশা করছি যে নিজের চ্যাম্পিয়ন অধিনায়ককে সামনে থেকে ব্যাটিং করতে দেখে ও অনেক কিছু শিখে থাকবে। আগামি সময়ে ও অবশ্যই এই স্কোরকে বড়ো সেঞ্চুরিতে পরিবর্তন করতে সফল হবে”।

গাঙ্গুলীও বলেন আইয়ারকে দেওয়া হোক চার নম্বরে সুযোগ

এখন এই ভারতীয় খেলোয়াড়কে চার নম্বরে ব্যাট করতে দেখতে চান সৌরভ গাঙ্গুলী 2

সৌরভ গাঙ্গুলী আগে নিজের কলামে লেখেন,

“আমার মতে আইয়ারের চার নম্বরে ব্যাটিং করা উচিত। ও অবশ্যই এই বিষয়টাকে বুঝবে যে এটা সেই জায়গা যেখানে বড়ো বড়ো খেলোয়াড়রা ভাল প্রদর্শন করে নাম কামিয়েছে। এখন ভারতীয় জনতাও দ্রুতই তার কাছ থেকে বড়ো স্কোরের আশা করবে”।

[cwa id='moreat']