INDvAUS: অধিনায়ক অ্যারণ ফিঞ্চ তৃতীয় ওয়ানডের জয়ের শ্রেয় এই খেলোয়াড়দের দিলেন

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া তৃতীয় ওয়ানডে ম্যাচ অস্ট্রেলিয়া দল ৩২ রানে জিতে নিয়েছে। জানিয়ে দিই যে সিরিজের শুরুয়াতি দুটি ওয়ানডে ম্যাচ অস্ট্রেলিয়া দল হেরে গিয়েছিল, এই কারণে তাদের জন্য তৃতীয় ওয়ানডে ম্যাচে পাওয়া জয় যথেষ্ট স্পেশাল, নিজেদের এই জয়ের সঙ্গেই তারা সিরিজ জেতার নিজেদের আশাকে জীবিত রেখেছে।

অধিনায়ক অ্যারণ ফিঞ্চ দলের জয়ে খুশি

দলের জয়ে অধিনায়ক অ্যারণ ফিঞ্চকে যথেষ্ট খুশি দেখিয়েছে। তিনি পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে জয়ের শ্রেয় নিজের ৪ খেলোয়াড়কে দিয়েছেন। তিনি যেখানে ম্যাচে সেঞ্চুরি করা উসমান খোয়াজার জমিয়ে প্রশংসা করেছে সেখানে তিনি জোরে বোলার ঝায় রিচার্ডসন আর প্যাট কমিন্স এবং স্পিনার অ্যাডাম জম্পারও প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন। সেই সঙ্গে তিনি বলেন যে ৩১৩ রানের লক্ষ্য হাসিল করা ভীষণই ভালো ছিল, তিনি আরো বলে যে তিনি নিজের ব্যাটিং নিয়ে কড়া মেহনত করছেন।

এই উইকেটে ৩০০ বেশি রান হাসিল করা ভীষণই ভালো

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,
“এটা ভীষণই ভালো প্রদর্শন ছিল। আমরা তিন বিভাগেই ভালো করেছি। এই উইকেটে ৩০০র বেশি রান হাসিল করা ভীষণই ভালো ছিল। এটা নিশ্চিতভাবেই বিপক্ষ দলের জন্য চ্যালেঞ্জিং স্কোর ছিল। তারপর আমরা বোলিংয়েও ভালো করেছি আর ভারতের ৩ উইকেট দ্রুত হাসিল করেছি”।

আমার আর উসমানের পার্টনারশিপ ছিল গুরুত্বপূর্ণ

RANCHI, INDIA – MARCH 08: Kuldeep Yadav of India celebrates taking the wicket of Aaron Finch of Australia during game three of the One Day International series between India and Australia at JSCA International Stadium Complex on March 08, 2019 in Ranchi, India. (Photo by Robert Cianflone/Getty Images)

অস্ট্রেলিয়ান অধিনায়ক আরো বলেন,

“আমার আর উসমানের পার্টনারশিপ যথেষ্ট ভালো হয়েছে আর দলের জন্য এটা ভীষণই গুরুত্বপূর্ণ ছিল। ওই পার্টানারশিপই ম্যাক্সওয়েলকে উপরে আসার সুযোগ দিয়েছে আর নিজের খেলা দেখানোর সুযোগ দিয়েছে। সেই সঙ্গে স্টোইনিসকেও”।

এই খেলোয়াড়দের দিয়েছেন শ্রেয়

RANCHI, INDIA – MARCH 08: Usman Khawaja of Australia celebrates scoring his century during game three of the One Day International series between India and Australia at JSCA International Stadium Complex on March 08, 2019 in Ranchi, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ফিঞ্চ আগে আরো বলেন,

“আমি বাস্তবে কড়া মেহনত করছি আর নিজের ব্যাটিংয়ে ধ্যান কেন্দ্রিত করছি। আমার সবসময়ই বিশ্বাস ছিল যে আমি রান পাব। আজ দলকে ভালো শুরুয়াত এনে দিয়ে আর একটা বড়ো স্কোরের ভিত তৈরি করে যথেষ্ট ভালো লেগেছে।
উসমান দুর্দান্ত ইনিংস খেলেছে, জম্পাও ভীষণ দুর্দান্ত ছিল আর বলে ঝায় রিচার্ডসনও প্রভাবশালী ছিল। আমাদের বোলাররা ভারতের বিশ্বস্তরীয় ব্যাটসম্যানদের চাপে রেখেছিল। এটা আমাদের জন্য একটা বিশেষ ব্যাপার। প্যাট কমিন্স আজ আরো একবার আমাদের জন্য দুর্দান্ত কাজ করেছে”।

আরও পড়ুন

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী
বিশ্বকাপ ২০১৯ ভারতীয় দলের জন্য যথেষ্ট রোমাঞ্চকর থেকেছে, এখন আপনি ভাবছেন বিশ্বকাপ শেষ হয়েছে এক সপ্তাহ হয়ে...

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা
ইংল্যান্ড কিরকেট দল বিশ্বকাপ ২০১৯এর খেতাব তো জিতে নিয়েছে, কিন্তু এই টুর্নামেন্ট শেষ হওয়ার পরও ওই বিতর্কিত...

এমএস ধোনির অবসর নিয়ে বললেন এমএসকে প্রসাদ, ঋষভ পন্থকে করছেন ভবিষ্যতের জন্য তৈরি

মুম্বাইতে হওয়া বৈঠকে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন যে টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্থের মত তরুণদের ভবিষ্যতের জন্য...

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা
বিশ্বকাপ শেষ হওয়ার পর এখন সকলের নজর ওয়েস্টইন্ডিজ সফরের দিকে রয়েছে যা ৩ আগস্ট থেকে শুরু হতে...

ওয়েস্ট ইন্ডিজের সফরের আগে ক্রিকেট কেরিয়ার নিয়ে বড়সড়ো সিদ্ধান্ত মহেন্দ্র সিং ধোনির

সমস্ত জল্পনার অবসান ঘটালেন মহেন্দ্র সিং ধোনি।একদিকে যখন তার একদিকে তার অবসর নিয়ে আলোচনা তুঙ্গে ভারতীয় ক্রিকেট...