ভারত শ্রীলঙ্কা তৃতীয় টি-২০ ম্যাচের আগে বড়ো ধাক্কা, চোট পেয়ে ছিটকে গেলেন এই তারকা

ভারতের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচ রদ হওয়ার পর ইন্দোরে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচে শ্রীলঙ্কার ক্রিকেট দলের জোরে বোলার ইসুরু উডানা আহত হয়ে আন। এই কারণেই তিনি এখন ১০ জানুয়ারি পুণেতে খেলা হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন।

ফিল্ডিং করার সময় আহত হন ইসুরু উডানা

ভারত শ্রীলঙ্কা তৃতীয় টি-২০ ম্যাচের আগে বড়ো ধাক্কা, চোট পেয়ে ছিটকে গেলেন এই তারকা 1

টস জিতে টিম ইন্ডিয়া প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। পরিণাম স্বরূপ প্রথমে ব্যাটিং করে শ্রীলঙ্কা দল ১৪৩ রানের ভীষণ সহজ লক্ষ্য দেয়। এরপর ফিল্ডিং করতে মাঠে পৌঁছনো ইসুরু উডানা প্রথম পাওয়ার প্লেতে বল আটকাতে চেষ্টা করেন, কিন্তু বল আটকাতে তারা দ্বারা করা স্লাইড সঠিক ছিল আর তিনি আহত হয়ে যান।

মিকি আর্থার বললেন তৃতীয় টি-২০ তে খেলবেন না

ভারত শ্রীলঙ্কা তৃতীয় টি-২০ ম্যাচের আগে বড়ো ধাক্কা, চোট পেয়ে ছিটকে গেলেন এই তারকা 2

ইন্দোরে খেলা হওয়া টি-২০ ম্যাচে উডানা আহত হওয়ার কারণে বল করতে পারেননি। এখন উডানার চোটের ব্যাপারে বলতে গিয়ে শ্রীলঙ্কার কোচ মিকি আর্থার বলেন,

“দেখুন আমি কোনো ডাক্তার নই। ড্রেসিং রুমে ওর প্রচন্ড ব্যাথা ছিল। এখন ওর চোট থেকে কি বেরবে তা আমি সত্যিই জানিনা। আমরা এটা আশা করতে পারি যে ও যত দ্রুত সম্ভব ঠিক হয়ে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলা হতে চলা সিরিজে ফিরে আসুক। আমাদের যথেষ্ট ক্রিকেট খেলতে হবে… আমারও মনে হয় যে উডানার আহত হওয়া আমাদের জন্য বড়ো ধাক্কা হতে পারে। আমি ওর দ্রুত ঠিক হওয়ার আশা করছি”।

১০ জানুয়ারি খেলা হবে সিরিজের শেষ ম্যাচ

ভারত শ্রীলঙ্কা তৃতীয় টি-২০ ম্যাচের আগে বড়ো ধাক্কা, চোট পেয়ে ছিটকে গেলেন এই তারকা 3

ভারত বনাম শ্রীলঙ্কার টি-২০ সিরিজের প্রথম ম্যাচ ৫ জানুয়ারি খেলা হওয়ার কথা ছিল, কিন্তু বৃষ্টির কারণে ওই ম্যাচ রদ হয়ে গিয়েছিল। ৭ জানুয়ারি ইন্দোরে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচ দারুণ রোমাঞ্চকরভাবে এগিয়েছে আর ভারতীয় দল ৭ উইকেটে এই ম্যাচ জিতে নিয়ে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। এখন টি-২০ সিরিজের শেষ ম্যাচ ১০ জানুয়ারি পুণেতে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *