ভিডিয়ো: ইশান্ত শর্মা ট্রেভিস হেডকে বোল্ড করে ক্যামেরার সামনে যা করলেন তা দেখে থামবে না আপনার হাসি 1
MELBOURNE, AUSTRALIA - DECEMBER 29: Ishant Sharma of India bowls celebrates the wicket of Travis Head of Australia during day four of the Third Test match in the series between Australia and India at Melbourne Cricket Ground on December 29, 2018 in Melbourne, Australia. (Photo by Michael Dodge/Getty Images)

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা তৃতীয় টেস্টের চতুর্থ দিন ভারতীয় জোরে বোলাররা আগুন ঝরাচ্ছেন। প্রথম ইনিংসে বুমরাহের খুনি বোলিং অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের কোমর ভেঙে দিয়েছেন, তো দ্বিতীয় ইনিংসেও ভারতীয় জোরে বোলাররা অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের বেশিক্ষণ টিকতে দেননি। জোরে বোলারদের সঙ্গে জাদেজাও দারুণ সঙ্গ দিয়েছেন তিনি প্রথম ইনিংসে ২টি উইকেট নিয়েছেন।

ইশান্ত শর্মা টেভিস হেডকে করলেন বোল্ড, দেখার মত ছিল ইশান্তের রিঅ্যাকশন

ভারতীয় দল এই ম্যাচে নিজেদের কব্জা করছিল। ম্যাচে ট্রেভিস হেড ভারত আর জয়ের মধ্যে এসে পড়েছিলেন। হেড দুর্দান্ত শুরুয়াত করেছিলেন। কিন্তু ইশান্ত শর্মার দুর্দান্ত বল তাকে ক্লীন বোল্ড করে দেয়। বোল্ড করার পর ইশান্ত যেভাবে নিজের খুশি দেখিয়েছেন তা ছিল দেখার মত। হেড ৩৪ রানের ইনিংস খেলেন।

এখানে দেখে নিন ভিডিয়ো

ভারতের জোরের বোলার ত্রয়ী (ইশান্ত, বুমরাহ আর শামি) ২০১৮য় করেছেন কামাল

ভারতের জোরে বোলার ত্রয়ী (ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ আর মহম্মদ শামি) ২০১৮ সালে ১২৯টি উইকেট নিজেদের নামে করেছেন। এটা না শুধু ভারত বরং এক ক্যালেন্ডার ইয়ারে সর্বোচ্চ প্রদর্শন করা টেস্ট ক্রিকেটের দ্বিতীয় জোরে বোলার ত্রয়ী হয়ে গিয়েছে। এই তিনজন মর্নি মর্কেল, মাখায়া এনটিনি, আর ডেল স্টেইনকে পেছনে ফেলে দিয়েছেন। যারা ২০০৮ এ ১২৩টি শিকার করেছিলেন।

এই বছর ইশান্ত শর্মা করেছেন কামাল
ভিডিয়ো: ইশান্ত শর্মা ট্রেভিস হেডকে বোল্ড করে ক্যামেরার সামনে যা করলেন তা দেখে থামবে না আপনার হাসি 2
যদিও এক ক্যালেন্ডার ইয়ারে সর্বোচ্চ প্রদর্শন করার রেকর্ড ক্যারিবিয়ান ত্রয়ীর নামে রয়েছে। যার মধ্যে জোয়েল গার্নার, মাইকেল হোল্ডিং আর ম্যালকম মার্শল শামিল রয়েছেন। এই তিনজনে ১৯৮৪তে ১৩০জন খেলোয়াড়কে নিজেদের শিকার বানিয়েছিলেন। ইশান্ত শর্মা এই বছর ১১টি ম্যাচে ২১.৮৯ গড়ে ৩৯টি উইকেট নিয়েছেন, নিশ্চিতভাবেই এই তিনজন ভারতীয় ক্রিকেট ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ত্রয়ী হয়ে গিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *