দুর্ধর্ষ ইনিংস খেলা ঈশান কিষানকে এমন মোহময়ী বার্তা দিলেন তার প্রেমিকা 1

গতকাল আবারও দুর্ধর্ষ একটি ম্যাচের স্বাক্ষী থেকেছিল ক্রিকেট দুনিয়া। আইপিএল এর অন্যতম হেভিওয়েট ম্যাচ হিসেবে পরিচিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ গিয়েছিল সুপার ওভার অবধি। মুম্বই ইন্ডিয়ান্স শুরুতে ধুকলেও তাদের ম্যাচে ফিরিয়ে আনেন তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঈশান কিষান, যিনি এবারের আইপিএল এ প্রথম ম্যাচ খেলছিলেন।

IPL 2020 | Rohit Sharma reveals why Mumbai Indians did not send Ishan Kishan for Super Over | Cricket News – India TV

মাত্র ৫৮ বলে দুর্ধর্ষ ৯৯ রান করেন কিষান। শেষ ওভারে বাউন্ডারি মারতে গিয়ে ক্যাচ আউট হন তিনি, আর এর জেরে যোগ্য পাওনা শতরান মিস করেন কিষান। মুম্বই ইন্ডিয়ান্সকে ম্যাচ না জেতাতে পারার কষ্টে ভুগছিলেন ঈষান, তা দেখা গিয়েছিল ডাগআউটে। যখন তিনি মাথায় হাত দিয়ে মাথা নীচু করেছিলেন। কিন্তু তার এমন ইনিংসে গোটা ক্রিকেট জগতে উঠে গিয়েছিল ঝড়। নিজের প্রথম ম্যাচে এভাবে কঠিন পরিস্থিতি থেকে দলকে বের করে এনে ম্যাচ জেতানোর জায়গায় নিয়ে যাওয়া বড় বড় ক্রিকেটারদের পক্ষেও কঠিন, সেখানে এই অসম্ভবকে সম্ভব করে তুলেছিলেন কিষান।

IPL 2020: Rohit Sharma explains why Mumbai Indians didn't send Ishan Kishan out to bat

আর এই নিয়ে এবার মন খারাপ হয়ে থাকা কিষানের মনোবল ফেরাতে এবার বিশেষ বার্তা দিলেন তার প্রেমিকা অদিতি হুন্দিয়া। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অদিতি টিভিতে খেলা সম্প্রচারের একটি ছবি আপলোড করেন, যেখানে ৯৯ রানে আউট হয়ে প্যাভিলিয়নের দিকে ফিরছেন কিষান। সেই ছবির উপরে অদিতি লিখেছেন, “আই অ্যাম সো প্রাউড অফ ইউ বেবি।” যার বাংলা অর্থ করলে দাঁড়ায়, “আমি তোমার জন্য গর্বিত।”

Aditi Hundia, Ishan Kishan

আর এই কমেন্ট হৃদয় জিতে নেয় ক্রিকেটপ্রেমীদের। আদতে ঈশান কিষান ও অদিতি হুন্দিয়ার এই সম্পর্ক এখনও প্রকাশ্যে আসেনি, কিংবা দুজনের কেউই নিজের সম্পর্কের বিষয়ে কিছুই ঘোষণা করেননি। তবে গত আইপিএল এ অদিতির গ্যালারিতে বসে থাকা একটি ছবি যথেষ্ট ভাইরাল হয়েছিল। আর তারপর থেকেই জানা গিয়েছিল, লুকিয়ে লুকিয়ে এই দুজন প্রেম চালিয়ে যাচ্ছেন।

Aditi Hundia is former Miss Diva Supranational

আদতে অদিতি হুন্দিয়া একজন মডেল। ২০১৮ সালে তিনি মিস সুপ্রান্যাশনাল ইন্ডিয়া খেতাব জিতেছিলেন। পাশাপাশি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ছবি থেকে মালুম হয় যে তিনি একজন মডেল।

Miss Diva: Aditi Hundia | Movie News - Times of India

গতকাল দুর্ধর্ষ ম্যাচে শুরুতে ব্যাট করে ডিভিলিয়ার্স ও দেবদূত পাড্ডিক্কালের দুরন্ত অর্ধশতরানের জেরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তুলেছিল ২০১/৩। জবাবে শুরুতে ধুঁকতে থাকা মুম্বই ইন্ডিয়ান্সকে ম্যাচে ফিরিয়ে এনেছিলেন উইকেটকিপার ব্যাটসম্যান ঈষান কিষান এবং কাইরন পোলার্ড। মাত্র এক রানের জন্য নিজের শতরান হাতছাড়া করেন কিষান, অন্যদিকে দুর্ধর্ষ ব্যাটিং করে ম্যাচটিকে সুপার ওভারে নিয়ে যান পোলার্ড। সুপার ওভারে নভদীপ সাইনির বলে মাত্র আট রান করতে পারেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ব্যাটে নামা হার্দিক পান্ডিয়া – কাইরন পোলার্ড ও রোহিত শর্মা। জবাবে জসপ্রীত বুমরাহের দুরন্ত বোলিং সত্ত্বেও নয় রান করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ম্যাচ জেতান বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্স।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *