IPL 2022

শনিবার, অইপিএলের (IPL 2022) এই ২৬ তম ম্যাচে লখনউ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রান করে। ৬০ বলে ১০৩ রান করে অপরাজিত ইনিংস খেলে কেএল রাহুল। বিশেষ ব্যাপারটি ছিল যে তিনি তার আইপিএল কেরিয়ারের ১০০ তম ম্যাচ খেলেন এবং এটিকে স্মরণীয় করে রেখেছেন।

জলদি প্যাভিলিয়নে ফেরেন রোহিত-কিষাণ

ভিডিও: মার্কাস স্টয়নিসের বলে আউট হয়ে মেজাজ হারালেন ঈশান কিষান, করলেন এই কাজ !! 1

মুম্বাই ইন্ডিয়ান্স এ দিন প্রথমেই হারায় রোহিত শর্মার উইকেট। এরপর দলীয় ৫৭ রানে দ্বিতীয় ধাক্কা খায় তারা। ষষ্ঠ ওভারে ডিভাল্ড ব্রেভিসকে প্যাভিলিয়নে পাঠান আভেশ খান। ১৩ বলে ৩১ রান করতে পারেন তিনি। একই সঙ্গে পরের দিকে অর্থাৎ সপ্তম ওভারে ইশান কিষাণকে বোল্ড করেন মার্কাস স্টোইনিস। দুই চারের সাহায্যে ১৭ বলে ১৩ রান করতে পারেন ইশান। সাত ওভার পর মুম্বাইয়ের স্কোর হয় তিন উইকেটে ৬২।

স্টোইনিসের বলে বোল্ড হওয়ার পর নিজের ওপরই রেগে যান ইশান কিষাণ। আসলে বলটা উইকেটে লাগে তার ব্যাটে লাগার পরে। আসলে বাইরের বলটা একপ্রকার ব্যাটে করে টেনে এনে আউট হন তিনি। প্যাভিলিয়নের ফেরার পথে ব্যাট দিয়ে বাউন্ডারি লাইনে সজোরে মেরেন কিষাণ। বুঝিয়ে দেন, এই উইকেট ছুঁড়ে নিয়ে এসে তিনি কতটা বিরক্ত।

দেখে নিনি সেই ভিডিও

এ দিন, টস জিতে  মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে লখনউকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। ওপেনিংয়ে নামেন কেএল রাহুল ও কুইন্টন ডি কক। দুজনেই গড়েছিলেন ৫২ রানের দুর্দান্ত জুটি। ২০১৪ সালের পর প্রথমবারের মতো, লিগের সবচেয়ে সফল দল এবং পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই তাদের প্রথম পাঁচটি ম্যাচে হেরেছে। বোলিং আক্রমণ দলের জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে লখনউ পাঁচ ম্যাচের মধ্যে তিনটি জিতেছে এবং দুটিতে হেরেছে।

Read More: IPL 2022: শেষ ম্যাচে শূন্য রান থেকে আজকে সেঞ্চুরি !! দুর্দান্ত সেলিব্রেশন KL রাহুলের !!

Leave a comment

Your email address will not be published.