মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে আরসিবিতে যোগ দিচ্ছেন বুমরাহ! মুম্বাই ইন্ডিয়ান্স দিল সমর্থকদের জবাব

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের সবচেয়ে সফল ফ্রেঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক মুকেশ আম্বানি প্রি দীপাবলী অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। এর আয়োজন জিয়ো ওয়ার্ল্ড সেণ্টারে করা হয়েছিল। এই অনুষ্ঠানে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রায় সমস্ত খেলোয়াড়দের সঙ্গে সাপোর্ট স্টাফরাও অংশ নিয়েছিলনে। এর ছবি সোশ্যাল মিডিয়ায় লাগাতার আসছে।

বুমরাহকে দেখা যায়নি

মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে আরসিবিতে যোগ দিচ্ছেন বুমরাহ! মুম্বাই ইন্ডিয়ান্স দিল সমর্থকদের জবাব 1

মুম্বাই ইন্ডিয়ান্স এবং ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহকে এই অনুষ্ঠানে দেখা যায়নি। পিঠের ফ্র্যাকচারের কারণে তিনি গত কিছুদিন ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন। তিনি শেষবার সেপ্টেম্বরের শুরুতে ওয়েস্টইন্ডিজে টেস্ট ম্যাচ খেলেছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হওয়া টেস্ট সিরিজে তাকে দলে জায়গা দেওয়া হয়নি যদিও তিনি চোটের কারণে বাদ পড়েছিলেন আর তার জায়গায় উমেশ যাদব সুযোগ পান। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজেও বুমরাহ ভারতীয় দলের অংশ নন আর তার ফিট হতে সময় লাগতে পারে।

সমর্থকরা করলেন প্রশ্ন

মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে আরসিবিতে যোগ দিচ্ছেন বুমরাহ! মুম্বাই ইন্ডিয়ান্স দিল সমর্থকদের জবাব 2

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, অনুকুল রায়, সিদ্ধেশ ল্যাড, জয়ন্ত যাদব, সূর্যকুমার যাদবের সঙ্গেই মাহেলা জয়বর্ধনে, জাহির খান আর যুবরাজ সিংও উপস্থিত ছিলেন। যদিও বুমরাহের উপস্থিত না থাকায় এক সমর্থক প্রশ্ন করেন।
তিনি লেখেন,

“বুমরাহ কোথায়? আমার মনে হয় আরসিবিতে যাচ্ছেন”।

নিজদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বোলারের আরসিবিতে যাওয়ার কথায় মুম্বাই ইন্ডিয়ান্স জবাব দিয়েছে। তারা টুইটারে রোহিত শর্মা GIF ফাইল শেয়ার করে তাতে লেখে “শান্ত থাকুন”।

মুম্বাই ইন্ডিয়ান্সের খোঁজ হলেন বুমরাহ

মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে আরসিবিতে যোগ দিচ্ছেন বুমরাহ! মুম্বাই ইন্ডিয়ান্স দিল সমর্থকদের জবাব 3

জসপ্রীত বুমরাহকে মুম্বাই ইন্ডিয়ান্সের খোঁজ বলা হয়ে থাকে। ১৯ বছর বয়েসী বুমরাহকে আইপিএল ২০১৩য় মুম্বাই ইন্ডিয়ান্স নিজদের দলে যুক্ত করেছিল। তিনি নিজের প্রথম ওভারেই বিরাট কোহলিকে প্যাভিলিয়নে পাঠিয়ে দিয়েছিলেন। ২০১৬য় তিনি ভারতের হয়ে খেলার সুযোগ পান আর এরপর তিনি কখনো পেছনে ফিরে দেখেননি। আজ বুমরাহের গুনতি বিশ্বের সবচেয়ে সেরা বোলারদের মধ্যে কথা হয়ে থাকে। ভারতীয় দলের জন্য তাকে বিরাট কোহলি আর রোহিত শর্মার মতই গুরুত্বপূর্ণ খেলোয়াড় বলে মনে করা হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *