দেশ ভক্তি দেখানোর জন্য সোশাল মিডিয়ায় পোস্ট করা কি জরুরী ?_সানিয়া মির্জা 1

কাশ্মীরের পুলওয়ামায় ১৪ই ফেব্রুয়ারি CRPF জওয়ানদের ওপর সন্ত্রাসবাদীরা হামলা চালায়। এই ঘটনায় এখন পর্যন্ত ৪০ এর বেশি জওয়ান শহীদ হন। এই ঘটনার জেরে পুরা দেশ ক্ষিপ্ত হয়ে ওঠে, যে যার মতো নিজের মতামত প্রকাশ করেন সামজিক যোগাযোগ মাধ্যম সোশাল মিডিয়ায়। সেই সঙ্গে ভারতের টেনিস খিলাড়ি সানিয়া মির্জা পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয়। আর এই কারনেই বারবার আক্রমণের মুখোমুখি হতে হয় তাকে।

দেশ ভক্তি দেখানোর জন্য সোশাল মিডিয়ায় পোস্ট করা কি জরুরী ?_সানিয়া মির্জা 2

সানিয়া মির্জা এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে একটি পোস্ট করেন এবং বলেন, “এই পোস্টটি তাদের জন্য যারা মনে করেন একজন সেলিব্রিটি হিসাবে, আমাকে টুইটার এবং ইনস্টগ্রামে যে কোনও আক্রমণের নিন্দা জানাতে জানতে হবে, যাতে এটা প্রমাণিত হয় আমরা দেশপ্রেমিক এবং আমরা দেশের যত্ন নিই। কেন? কারণ আমরা সেলিব্রিটি।”

দেশ ভক্তি দেখানোর জন্য সোশাল মিডিয়ায় পোস্ট করা কি জরুরী ?_সানিয়া মির্জা 3

এছাড়া তিনি আরও বলেন, “আমি দেশের জন্য খেলি, দেশের জন্য ঘাম ঝরাই,আর এই ভাবেই আমি আমার দেশের সেবা করি । সেই সঙ্গে দেশের CRPF জওয়ান ও তাদের পরিবারের পাশে দাঁড়াই ।”

দেশ ভক্তি দেখানোর জন্য সোশাল মিডিয়ায় পোস্ট করা কি জরুরী ?_সানিয়া মির্জা 4

তিনি আরো বলেন, “১৪ই ফেব্রুয়ারি ভারতের জন্য একটি অন্ধকার দিন ছিল এবং আমি আশা করি আমাদের এমন দিন দেখতে না হয়। এই দিন ভুলে যাওয়া হবে না। আমি শান্তি জন্য প্রার্থনা করি, আর রাগ ততক্ষণ পর্যন্ত ভাল, যতক্ষণ না তার থেকে ভালো কিছু আসছে। আর কাউকে ঠাট্টা করে, তুমি কিছু হাসিল করতে পারবে না।”

# এখানে দেখে নিন সানিয়া মির্জার করা পোস্ট

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *