আইপিএলের বায়ো বুদবুদ কি আদৌ সুরক্ষিত? কড়া জবাব দিলেন কুইন্টন ডি কক 1

বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের সিনিয়র উইকেটকিপার ব্যাটসম্যান কুইন্টন ডি কক বলেছেন যে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সালের বায়ো বুদবুদ থেকে যথেষ্ট নিরাপদ বোধ করেছেন। দুদিন আগে অস্ট্রেলিয়ার লেগ স্পিনার অ্যাডাম জাম্পা আইপিএলের জৈব বুদবুদকে সবচেয়ে অসুরক্ষিত পরিবেশ হিসাবে বর্ণনা করেছেন। জাম্পা বাড়ি ফিরেছেন।

IPL: Quinton de Kock hits 70 as Mumbai beat Rajasthan Royals by seven  wickets - BBC Sport

রাজস্থান রয়্যালসের বিপক্ষে সাত উইকেটের জয়ে ডি কক বলেছেন, “সত্যি কথা বলতে আমরা আমাদের চিকিৎসকদের উপর ভরসা করি, তাই আমরা আমাদের বায়ো বুদ্বুদে খুব নিরাপদ। আমরা খুব নিরাপদ বোধ করছি এবং জিনিসগুলি বেশ সহজ।” তিনি বলেছিলেন, “আমরা এখনও সাবধানতা অবলম্বন করি এবং আমি নিরাপদ বোধ করি। আমি অন্যান্য খেলোয়াড়দের সম্পর্কে জানি না। আমি নিজের কথা বলছি। ম্যাচ খেলা এবং অনুশীলন করা খুব সহজ।”

Quinton de Kock calls IPL's 'bio bubble' as the safest environment - India  TV Hindi News

রাজস্থান চার উইকেটে ১৭১ রান তোলে যার জবাবে মুম্বাইয়ের দল ১৮.৩ ওভারে ডি ককের অপরাজিত ৭০ রানের ইনিংসের জন্য একটি লক্ষ্য অর্জন করে। ডি কক জানিয়েছেন, চেন্নাইয়ের পিচে লড়াইয়ের পরে কোটলার মাটিতে ব্যাট করা বেশ সহজ ছিল। তিনি বলেছিলেন, “অবশ্যই এখানে ব্যাটিং করা সহজ ছিল। আমরা একটি জয় নিবন্ধন করে খুশি। এটি দেখতে দুর্দান্ত স্কোরিং রান, বিশেষত দলের জয়ে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *