অনুষ্কা শর্মা কি প্রেগন্যান্ট, জানুন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিয়োর সত্যতা

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর তার স্ত্রী অনুষ্কা শর্মা লাগাতার খবরের শীর্ষে থাকেন। সম্প্রতি কয়েকদিন আগেই ইংল্যান্ড সফরেও অনুষ্কা শর্মা যথেষ্ট চর্চিত ছিলেন। দুজনেই গত বছর ডিসেম্বরে ইতালিতে বিয়ে করেছিলেন। এখন সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার প্রেগন্যান্ট হওয়ার খবর ছড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়াচ্ছে ভিডিয়ো

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা আজকাল নিজের আগামি ফিল্ম সুই ধাগার প্রমোশনে ব্যস্ত রয়েছেন। প্রমোশন চলাকালীনই তার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে পরিস্কার দেখা যাচ্ছে যে তার চেয়ার থেকে উঠতে সমস্যা হচ্ছে। যেখানে তার সঙ্গে বসা বরুণ ধবন সহজেই চেয়ার থেকে উঠে যাচ্ছে সেখানে অনুষ্কা উঠতে সমস্যা হচ্ছে।

View this post on Instagram

True or false? . . . #instabolly #bollywood

A post shared by Bollywood Entertainment? (@lnstabolly) on Sep 14, 2018 at 5:59am PDT

লোকেদের মনে হচ্ছে প্র্যাগন্যান্ট

চেয়ার থেকে তার ওঠার ধরন আর বার বার ওড়না সামনে করার কারণে লোকেরা তাকে ট্রোল করা শুরু করে দিয়েছে। এর সঙ্গেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়ানো শুরু হওয়ায় লোকেরা অনুমান করতে শুরু করে দিয়েছেন যে অনুষ্কা প্রেগন্যান্ট। লোকেরা এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রেগন্যান্সির খবর ছড়ানো শুরু করে দিয়েছে। অনুষ্কাকে ভিডিয়োয় দেখে মনে হচ্ছে তিনি প্রেগন্যান্ট কিন্তু আসলে ব্যাপারটা অন্যকিছু।

এই হল সত্যতা
অনুষ্কা শর্মা কি প্রেগন্যান্ট, জানুন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিয়োর সত্যতা 1
আমরা আপনাদের বলে দিতে চাই যে অনুষ্কার প্র্যাগন্যান্ট হওয়ার খবরে কোনও সত্যতা নেই। অনুষ্কা বেশ কিছুদিন ধরে বলিজং ডিস্ক নামে রোগে সমস্যায় রয়েছেন। এই রোগে রোগীর হাড়ের যথেষ্ট ব্যাথা হয় আর তার ওঠা বসায় সমস্যা হয়।
এটাই কারণ যে ভিডিয়োতে অনুষ্কার উঠতে সমস্যা হতে দেখা যাচ্ছে। এই রোগ ঠিক হতে প্রায় পাঁচ সপ্তাহ লেগে যায়। এখন আপনি ফের অনুষ্কার ভিডিয়ো দেখে তাতে বিশ্বাস না করে বসেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *