ইংল্যান্ডের বিরুদ্ধে এই তরুণ ক্রিকেটারকে প্রথম একাদশে চাইছেন ইরফান পাঠান, বাদ দিতে চান এই সুপারস্টারকে 1

টিম ইন্ডিয়া এবং ইংল্যান্ডের মধ্যকার চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি রয়েছে। দুই দলের মধ্যে প্রথম ম্যাচটি চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে হবে। এই সিরিজের জন্য দলে ফিরেছেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিক অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা সর্বশেষ টেস্ট সিরিজের অংশ ছিলেন না, যেখানে ঐতিহাসিক ভাবে বর্ডার গাভাস্কার ট্রফিটি ২-১ ব্যবধানে দখল করেছিল ভারত। এই ম্যাচে বিরাট স্পিনার অলরাউন্ডার হিসেবে ওয়াশিংটন সুন্দরকে খেলাবেন বা হার্দিককে সুযোগ দেবেন কিনা তা দেখার বিষয় এবং এই সিদ্ধান্ত বেশ আকর্ষণীয় হবে।

IND vs ENG: Last 5 Home Test Series Results | Cricket News

ইতিমধ্যেই একাধিক বিশেষজ্ঞ প্রথম টেস্টের জন্য নিজেদের সম্ভাব্য একাদশ সম্বন্ধে ভবিষ্যতবানী করে চলেছেন। এবার ভারতীয় দলের খেলোয়াড় একাদশে বক্তব্য রেখে প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান বলেছেন যে ওয়াশিংটন সুন্দরের কারণে প্লেয়িং ইলেভেনে হার্দিকের জায়গা পাওয়া কঠিন হয়ে পড়েছে। জনপ্রিয় হিন্দি সংবাদ পত্র দৈনিক জাগরণের এক প্রতিবেদনে ইরফান বলেছেন যে স্পিনার হওয়ার কারণে এবং ব্রিসবেন টেস্টে দুর্দান্তভাবে পারফর্ম করার কারণে ওয়াশিংটন সুন্দরকে হার্দিকের থেকে শীর্ষস্থানীয় স্থান দেওয়া যেতে পারে। তাঁর মতে, যদি ওয়াশিংটন সুন্দর প্রথম টেস্ট খেলেন তবে তিনি সাত নম্বরে ব্যাট করার সুযোগ পাবেন, সুতরাং হার্দিকের সম্ভাবনা হ্রাস পাবে।

India look to kick off English summer on winning note - DTNext.in

এর বাইরে ইরফান ভারত ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজে টিম ইন্ডিয়াকে জয়ের প্রতিযোগী হিসাবে বর্ণনা করে বলেছেন যে ভারত সিরিজ ২-১ ব্যবধানে জিততে সক্ষম হবে। তিনি বলেছিলেন যে ইংল্যান্ড যদি কোনও ম্যাচে জয়ের সুযোগ পায় তবে তা আহমেদাবাদে ডে-নাইট ম্যাচ হওয়ায় মোতেরার আলো আধারি পরিস্থিতি ইংল্যান্ডকে আরও কিছুটা সাহায্য করতে পারে।

Eden Gardens, get ready for day-night Test! Hosts likely to face Bangladesh  - IBTimes India

ওয়াশিংটন সুন্দরের টেস্ট কেরিয়ারের দিকে তাকালে দেখা যায়, তিনি এখনও পর্যন্ত মাত্র একটি টেস্ট ম্যাচ খেলেছেন, তবে তার অভিষেক ম্যাচটি দলের ঐতিহাসিক বর্ডার গাভাস্কার ট্রফির জয়ের অন্যতম কারণ হয়ে ওঠে। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার নির্ধারক গাব্বা টেস্ট ম্যাচে ওয়াশিংটন দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। তিনি গাব্বায় প্রথম ইনিংসে ৬২ রান এবং দ্বিতীয় ইনিংসে প্যাট কামিন্সের ওভারে একটি ছয় সহ দ্রুতগতিতে ২২ রান করে ভারতকে জয়ের রাস্তায় রেখেছিলেন। এ ছাড়াও তিনি চারটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *