ইরফান পাঠান বললেন, ভারত যদি পেয়ে যায় এই বিদেশী খেলোয়াড়, তো কখনো হারবে না টিম ইন্ডিয়া

ইংল্যান্ড আর ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হওয়া তিন ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ ইংল্যান্ডের দল বেন স্টোকসের দুর্দান্ত অলরাউন্ডার প্রদর্শনে জিতে নিয়েছে। বেন স্টোকসকে তার দুর্দান্ত প্রদর্শনের জন্য এই ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ বাছা হয়েহচে। এই জয়ের সঙ্গেই ইংল্যান্ডের দল ৩ ম্যাচের এই টেস্ট সিরিজে ১-১ ফলাফলে সমতা ফিরিয়েছে।

দুই ইনিংসেই উজ্জ্বল বেন স্টোকস

ইরফান পাঠান বললেন, ভারত যদি পেয়ে যায় এই বিদেশী খেলোয়াড়, তো কখনো হারবে না টিম ইন্ডিয়া 1

বেন স্টোকস ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ১৭৬ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। তিনি নিজের এই ম্যারাথন ইনিংসে ১৭টি বাউন্ডারি এবং ২টি দুর্দান্ত ছক্কা মেরেছিলেন। এরপর তিনি দ্বিতীয় ইনিংসেও ৫৭ বলে ৭৮ রানের এক বিস্ফোরক ইনিংস খেলেছিলেন। প্রথম ইনিংসে যেখানে তিনি এক উইকেট হাসিল করেছিলেন, অন্যদিকে দ্বিতীয় ইনিংসেও তিনি ২ উইকেট হাসিল করেছেন।

ইরফান পাঠানও করলেন বেন স্টোকসের প্রশংসা

বেন স্টোকসের দুর্দান্ত প্রদর্শনের পর ইরফান পাঠান নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছেন, “ভারতীয় ক্রিকেটকে বিশ্ব কেউই হারাতে পারবে না। যদি ভারত বেন স্টোকসের মতো একজন ম্যাচ উইনার অলরাউন্ডার পেয়ে যায়”।

বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বলা হয় বেন স্টোকসকে

ইরফান পাঠান বললেন, ভারত যদি পেয়ে যায় এই বিদেশী খেলোয়াড়, তো কখনো হারবে না টিম ইন্ডিয়া 2

যদি বেন স্টোকসের পরিসংখ্যানে রকথা বলা হয় তো তিনি ইংল্যান্ডের হয়ে ৬৩টি টেস্ট ম্যাচে ৩৬.৫৪ গড়ে ৪০৫৬ রান করেছেন। সেই সঙ্গে তিনি ১৪৭টি উইকেটও নিয়েছেন। ওয়ানডেতে তিনি ৯৫টি ম্যাচে ৪০.৬৪ গড়ে ২৬৮২ রান করেছেন। সেই সঙ্গে তিনি ৭০টি উইকেটও হাসিল করেছেন। টি-২০ আন্তর্জাতিকে তার নামে ৩০৫ রান আর ১৪ টি উইকেট নিয়েছেন। ইংল্যান্ডকে বিশ্বকাপ ২০১৯ জেতাতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ইংল্যাণ্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসের ফিটনেসের যতই প্রশংসা করা যাক তা কমই হবে। তিনি বর্তমান সময়ের সবচেয়ে ফিট ক্রিকেটারদের মধ্যে একজন। তাকে বর্তমান সময়ের এক নম্বর অলরাউন্ডার মনে করা হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *