হর্ষল প্যাটেলের জায়গায় দিল্লি ক্যাপিটালস মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়কে দলে শামিল করল

আইপিএল ২০১৯এ খেলোয়াড়দের চোটের ধারা জারি রয়েছে। দিল্লি ক্যাপিটালসের জোরে বোলার হর্ষল প্যাটেলের হাতে ফ্র্যাকচার হওয়ায় কারণে তিনি সম্পূর্ণ টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে। ডানহাতি জোরে বোলার হর্ষল এই মরশুমে দুটি ম্যাচ খেলেছেন। কেকেআরের বিরুদ্ধে সুপার ওভারে যাওয়া ম্যাচে তিনি রবিন উথাপ্পা আর নীতিশ রানাকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছিলেন।

এই খেলোয়াড় নেবেন জায়গা

হর্ষল প্যাটেলের জায়গায় দিল্লি ক্যাপিটালস মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়কে দলে শামিল করল 1

দিল্লি ক্যাপিটালস হর্ষল প্যাটেলের পরিবর্তের জন্য ট্রায়ালস করিয়েছিল। কলকাতায় হওয়া ট্রায়ালে বেশ কিছু খেলোয়াড় অংশ নিয়েছিলেন। এখন দল কর্নাটকের অলরাউন্ডার জগদীশ সুচিতকে নিজেদের দলে শামিল করেছে। বাঁহাতি স্পিন বোলার সুচিত নীচের দিকের বিস্ফোরক ব্যাটসম্যানও। তিনি এখনো পর্যন্ত ৪৩টি টি-২০ ম্যাচে ৮ এর কম ইকোনমি রেটে রান দিয়ে ৩৭টি উইকেট নিয়েছেন। অন্যদিকে ১২৮ এর স্ট্রাইকরেটে রানও করেছেন।

আগেও খেলেছেন আইপিএল

হর্ষল প্যাটেলের জায়গায় দিল্লি ক্যাপিটালস মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়কে দলে শামিল করল 2
Mumbai: Mumbai Indians player Jagadeesha Suchith celebrates fall of a wicket during the first qualifier match of IPL 2015 between Mumbai Indians and Chennai Super Kings at Wankhede Stadium in Mumbai on May 19, 2015. (Photo: Nitin Lawate/IANS)

জগদিশ সুচিত এর আগে মুম্বাই ইন্ডিয়ান্সের সদস্য থেকেছেন। তিনি আইপিএল ২০১৫ আর ২০১৬য় মুম্বাইয়ের হয়ে ১৪টি ম্যাচ খেলেছিলেন। এই ১৪টি ম্যাচে তার নামে ১০টি উইকেটও রয়েছে। সুচিত ২০১৫য় কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে হরভজনের সঙ্গে সপ্তম উইকেটে সেঞ্চুরি পার্টনারশিপ গড়েছিলেন। ওই মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলে খেতাব জেতে। সুচিত ফাইনালেও মুম্বাইয়ের প্লেয়িং ইলেভেনের অংশ ছিলেন।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দুর্দান্ত প্রদর্শন

হর্ষল প্যাটেলের জায়গায় দিল্লি ক্যাপিটালস মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়কে দলে শামিল করল 3

জগদীশ সুচিত সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দুর্দান্ত বোলিং করেছিলেন। কর্নাটককে জয়ী করাতে তার বোলিংয়ের গুরুত্বপূর্ণ যোগদান ছিল। মুস্তাক আলি ট্রফিতে ১২টি ম্যাচে তিনি ৬.৫৫ ইকোনমি রেটে রান দিয়ে ১০ উইকেট হাসিল করেন। দিল্লি ক্যাপিটালসের কাছে আগে থেকেই অক্ষর প্যাটেলের মত খেলোয়াড় হয়েছেন। প্যাটেলের জন্যও এই মরশুম খুব একটা ভাল যায়নি। তবে প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়ার জন্য এই দুই খেলোয়াড়ের মধ্যে দারুন লড়াই দেখতে পাওয়া যেতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *