MIvsKKR: কেকেআরের বিরুদ্ধে আজ শেষ লীগ ম্যাচে খেলতে পারেন যুবরাজ সিং!
Mumbai: Mumbai Indians Yuvraj Singh during a practice session at Wankhede Stadium in Mumbai, on April 12, 2019, 2019. (Photo: IANS)

মুম্বাই ইন্ডিয়ান্স এই মরশুমে প্লে অফে পৌঁছে গিয়েছে। আজ লীগ চরণের শেষ ম্যাচে এই দল মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের। কলকাতা যদি আজ ম্যাচ জিতে যায় তো প্লে অফে পৌঁছে যাবে। আজকের ম্যাচে মুম্বাইয়ের দল অনেক পরিবর্তন করতে চলেছে। মুম্বাইয়ের দল এই মরশুমে মিডল অর্ডার নিয়ে যথেষ্ট সমস্যায় রয়েছে।

যুবরাজ সিং পেতে পারেন সুযোগ?

MIvsKKR: কেকেআরের বিরুদ্ধে আজ শেষ লীগ ম্যাচে খেলতে পারেন যুবরাজ সিং! 1

যদি খবরের কথা বিশ্বাস করা হয় তো আজ মুম্বাই আবারো যুবরাজ সিংকে তাদের প্রথম একাদশে সুযোগ দেবে। আইপিএল ২০১৯ এ এই খেলোয়াড়কে মুম্বাইয়ের দল এক কোটি টাকায় কিনেছিল। এই খেলোয়াড় মুম্বাইয়ের হয়ে এই মরশুমে প্রথম চারটি ম্যাচ খেলেছিল, যেখানে তিনি ২৪.৫০ গড়ে এবং ১৩০.৬৭র দুর্দান্ত স্ট্রাইকরেটে ৯৮ রান করেন। তার ব্যাট থেকে একটি হাফসেঞ্চুরিও এসেছিল। তারপর যুবরাজকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়া হয়।

যুবরাজের জায়গা যারা পেয়েছিলেন তিনি করতে পারেননি প্রদর্শন

MIvsKKR: কেকেআরের বিরুদ্ধে আজ শেষ লীগ ম্যাচে খেলতে পারেন যুবরাজ সিং! 2

এই মরশুমে যুবরাজ সিংয়ের জায়গায় যে ব্যাটসম্যানই পেয়েছেন তারাও সেই সুযোগে বিশেষ কিছুই করতে পারেননি। যুবরাজ সিংয়ের জায়গায় মুম্বাই সবার আগে ঈশান কিষাণকে সুযোগ দিয়েছিল। কিষাণ এই ম্যাচেগুলিতে মাত্র ৫০ রানই করতে পারেন। এই অবস্থায় কিষাণকে যুবরাজ সিংয়ের মতই বাদ দেওয়া হয়েছিল আর ওয়েস্টইন্ডিজের ব্যাটসম্যান এভিন লুইসকে সুযোগ দেওয়া হয়। কিন্তু লুইসও মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে রান করতে পারেননি।

কিছু ঘন্টার মধ্যেই হয়ে যাবে নিশ্চিত

MIvsKKR: কেকেআরের বিরুদ্ধে আজ শেষ লীগ ম্যাচে খেলতে পারেন যুবরাজ সিং! 3

এখন যখন এই খেলোয়াড়রা ভাল প্রদর্শন করতে পারেননি, তখন এই অবস্থায় যুবরাজ সিং আবারও সুযোগ পেতে পারেন। আজ তাকে প্র্যাকটিস সেশনে চার-ছয় মারতে দেখা যায়। কিছু ঘন্টা পরেই পরিস্কার হয়ে যাবে যে যুবরাজ সিং মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়িং ইলেভেনে সুযোগ পেয়েছেন কি না। আজকের ম্যাচ ভীষণই রোমাঞ্চকর হতে চলেছেন। কলকাতা আজকের ম্যাচ যে কোনো মূল্যেই জিততে চাইবে। অন্যদিকে হায়দ্রাবাদ আজকের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের প্রার্থনা করবে যাতে তারা শেষ চারে যেতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *