SRHvsCSK: হায়দ্রাবাদ অধিনায়ক উইলিয়ামসন এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয়

আইপিএলে আজ হওয়া চেন্নাই সুপার কিংস আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ ৬ উইকেটে জয় হাসিল করে। এটা হায়দ্রাবাদের এই মরশুমের আইপিএলে চতুর্থ জয়। অন্যদিকে এই হার চেন্নাই সুপার কিংসের দ্বিতীয় হার। এই ম্যাচে মহেন্দ্র সিং ধোনি চোটের কারণে খেলেননি।
চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব আজ সুরেশ রায়নার হাতে ছিল। তিনি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট আজও চলেনি। কিন্তু তার অধিনায়কত্ব ছিল দুর্দান্ত। ম্যাচ জেতার পর হায়দ্রাবাদ অধিনায়ক কেণ উইলিয়ামসন কি বলেছেন আসুন আপনাদের বিস্তারিত জানাই।

জয়ের পর কি বললেন অধিনায়ক উইলিয়ামসন

SRHvsCSK: হায়দ্রাবাদ অধিনায়ক উইলিয়ামসন এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয় 1

হায়দ্রাবাদের ওপেনিং ব্যাটসম্যানরা লাগাতার ভাল প্রদর্শন করে এসেছেন। কিন্তু দলের মিডল অর্ডারের সমস্যা এখনো একই রয়েছে। এই ব্যাপারে উইলিয়ামসন বলেন,

“আমাদের প্রদর্শন আজ সবদিক থেকেই ভীষণই ভাল ছিল। স্বাভাবিকভাবেই চেন্নাই সুপার কিংস ব্যাট হাতে বাস্তবে ভাল শুরু করেছে আর আমরা শুরুর দিকে উইকেট নিতে পারি নি। কিন্তু আমরা মাঝ পথে বাস্তবে ভাল খেলেছি আর আমরা মাঠেও নিজেদের সুযোগ তৈরি করেছি। আমাদের সবসময়ই উইকেটের অনুকূল হওয়ার প্রয়োজন রয়েছে, আর আমরা এই প্রদর্শনের উপরে তা নির্মান করব”।

SRHvsCSK: হায়দ্রাবাদ অধিনায়ক উইলিয়ামসন এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয় 2

“আমরা দেখিয়েছে যে তীব্রতা আর রান তাড়া করা দুর্দান্ত থেকেছে। আমার মনেহয় না যে উইকেট অনেক বেশি বদলে গিয়েছে আর আমরা এখানে দেখেছি যে প্রত্যেকটা উইকেটই আলাদা”।

রশিদ খানের জন্য বললেন এই কথা

SRHvsCSK: হায়দ্রাবাদ অধিনায়ক উইলিয়ামসন এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয় 3

“রশিদ বেশ কয়েক বছর ধরে আমাদের অন্য একজন উৎকৃষ্ট বোলার থেকেছে আর এই ধরণের পিচে ও বিপক্ষের জন্য এক বড়ো বিপদ। ও দুর্দান্ত ছিল আর ও ওই মিডল অর্ডার উইকেটগুলো নিতে সক্ষম হয়েছে। এখন প্রত্যেকটা ম্যাচ আলাদা আর আমাদের পরের ম্যাচের জন্যও এটাই করতে হবে”।

ওয়ার্নার-বেয়রস্টোর জন্য বললেন এই বড়ো কথা

SRHvsCSK: হায়দ্রাবাদ অধিনায়ক উইলিয়ামসন এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয় 4

“ওয়ার্নার জনির সঙ্গে ম্যাচ উইনিং ইনিংস ছিল, এটা এক প্রকার স্ট্রোক মেকিং ছিল, যার উপযোগ আমরা তখন করি যখন ওরা পিচে আসে। ওই দুজনের রানের একটা বড় অংশ করে দিয়েছে আর আমাদের জন্য ম্যাচ সহজ করে দিয়েছে। আমরা গত কিছু ম্যাচে নিজেদের জন্য যথেষ্ট ছিলাম না আর আমরা সবসময় সেটাই করছি যা আমরা ভাল করেছি। কিন্তু আবারও বলছি প্রত্যেক ম্যাচ আলাদা আর আমাদের এটার উপর নির্মান করতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *