করোনা সংক্রমণ বৃদ্ধি সত্ত্বেও আইপিএল স্থগিত করা উচিত হয়নি, উল্টো সুর গাইলেন কেভিন পিটারসন 1

করোনার বেশ কয়েকটি মামলার কথা জানার পর বিসিসিআইকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম আসর পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছিল। খেলোয়াড়দের সুরক্ষা বিবেচনা করে অনেক প্রাক্তন ক্রিকেটাররাও এই পদক্ষেপটিকে সঠিক বলে বর্ণনা করেছিলেন। তবে ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান কেভিন পিটারসেন বিশ্বাস করেন যে এইরকম কঠিন পরিস্থিতিতে আইপিএল চালানো উচিত ছিল। তিনি বলেছিলেন যে এই টি টোয়েন্টি লিগটি নিয়ে লোকেরা কয়েক ঘন্টা বিনোদন পাচ্ছিল এবং এটি অব্যাহত রাখা উচিত ছিল।

IPL 2021: Top five batting performances of the season | Hindustan Times

‘বেটওয়ে’ এর জন্য তাঁর নিবন্ধে পিটারসন বলেছিলেন, “আমি স্পষ্টতই এই পক্ষে হয়েছি যে টুর্নামেন্ট চালিয়ে যাওয়া ভারতের পক্ষে একটি ইতিবাচক বিষয় ছিল। দেশটি ভাল অবস্থায় নেই, তবে আমি মনে করি প্রতিদিন ছয় ঘন্টা বিনোদন দেওয়া একটি ইতিবাচক বিষয় ছিল। আমরা পুরো ভারতের জন্য আমাদের কাজ করে যাচ্ছিলাম, শো করে কিছুটা স্বস্তি দেওয়ার চেষ্টা করছিলাম। আমি মনে করি খেলোয়াড়রা যে প্যাকেজটি দিচ্ছিল তা দুর্দান্ত ছিল। হ্যাঁ, উইকেট কিছুটা ধীর ছিল, বিশেষত চেন্নাইতে, তবে ক্রিকেট এখনও ভাল চলছে।”

When Will IPL 2021 Resume? Covid Crisis Halts Cricket In India Yet Again

তিনি আরও বলেছিলেন, “ভুলে যাবেন না যে খেলোয়াড় এবং সম্প্রচারক অন্ধ ছিল না এবং তারা ভারতে কী ঘটছে তাও দেখেছিল। এটি ছিল আমাদের প্রচেষ্টা এবং আকাঙ্ক্ষা যে আমরা যে কোনও উপায়ে সহায়তা করতে পারি, এজন্য আমরা শোটি চালিয়ে যেতে চেয়েছিলাম।” ইংল্যান্ডের প্রাক্তন এই ব্যাটসম্যান বলেছেন, “খেলোয়াড়রা ইতিবাচক ফিরে আসার পরে, বিসিসিআইয়ের খুব কম বিকল্প ছিল এবং তাদেরও টুর্নামেন্ট পিছিয়ে দেওয়ার জন্য অনেক চাপ ছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *