আইপিএলের বেতনে হল না লাভ! করোনায় মারা গেলেন চেতন সাকারিয়ার পিতা 1

ভারতে, বলিউড সেলিব্রিটি এবং রাজনীতিবিদদের বাদে, করোনার ভাইরাসটিও স্পোর্টস ওয়ার্ল্ডেও সর্বনাশ করছে। রবিবার, আইপিএল ২০২১ এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলা ফাস্ট বোলার চেতন সাকারিয়ার বাবা কোভিড ১৯ এর কারণে মারা গেছেন। এই তথ্য তাঁর ফ্র্যাঞ্চাইজি দিয়েছেন। তার বাবা সম্প্রতি করোনার পজিটিভ পেয়েছিলেন, পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আইপিএল ২০২১-এ সাকারিয়া একজন তরুণ ক্রিকেটার ছিলেন, যারা তাঁর দুর্দান্ত খেলোয়াড়ের জোরে অভিজ্ঞদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে পয়েন্ট টেবিলের শীর্ষ দলগুলির মধ্যে তাঁর দল নাও থাকতে পারে, তবে তিনি নিজের বোলিং এবং দুর্দান্ত ফিল্ডিংয়ে সবাইকে উন্মাদ করে তুলেছিলেন। এই মরসুমে তিনি সাত ম্যাচে সাত উইকেট নিয়েছিলেন, যার মধ্যে এম এস ধোনি, সুরেশ রায়না, কে এল রাহুলের মতো বড় উইকেট রয়েছে।

Chetan Sakariya Biography, Age, Height, Family, Girlfriend, IPL & Facts

সাকারিয়া সম্প্রতি বলেছিলেন, “আমি ভাগ্যবান কারণ রাজস্থান রয়্যালস আমাকে কিছু দিন আগে আমার অংশ দিয়েছিল। আমি তাত্ক্ষণিকভাবে টাকা বাড়িতে পাঠিয়েছি এবং এটি আমার পিতাকে সবচেয়ে বড় সময়ে সাহায্য করেছিল।” আইপিএল স্থগিতের পরে সাকারিয়া তার বাবাকে দেখতে পিপিই কিট পরে হাসপাতালে পৌঁছেছিল। গত সপ্তাহে তিনি জানতে পেরেছিলেন যে তাঁর বাবা করোনার বিরুদ্ধে যুদ্ধ করছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *