CSKvsMI: রোহিত, ধোনির জন্য বললেন এমন কথা জিতে নিলেন সকলের হৃদয় 1

আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে ম্যাচ খেলা হয়েছে। প্রথমে ব্যাটিং করা মুম্বাই ইন্ডিয়ান্স ১৫৫ রান করে। রোহিত শর্মা ব্যাট এই মরশুমে প্রথমবার চলল, আর তিনি এই মরশুমে নিজের প্রথম হাফসেঞ্চুরি করলেন। গত ১৬টি ইনিংসে এই খেলোয়াড় প্রথমবার নিজের হাফসেঞ্চুরি করলেন। তিনি ম্যাচ জেতানো অধিনায়কোচিত ইনিংস খেলেন। এই উইকেট ব্যাটসম্যানদের জন্য একেবারেই অনুকূল ছিল না। তার ৪৮ বলে খেলা ৬৭ রানের ইনিংসের কারণে তাকে ম্যাচ অফ দ্যা ম্যাচ পুরস্কার দেওয়া হয়।

জয়ের পর কি বললেন রোহিত

CSKvsMI: রোহিত, ধোনির জন্য বললেন এমন কথা জিতে নিলেন সকলের হৃদয় 2

“টস হারা ভাল ছিল, আমরা লক্ষ্য তাড়া করার কথা ভেবেছিলাম। আমরা জানতাম যে আমাদের প্রথমে ব্যাটিং করতে হবে নাকি প্রথমে বোলিং, তাও আমাদের ভাল ক্রিকেট খেলতে হবে। আমরা টসকে নিয়ন্ত্রিত করতে পারিনা। ছেলেদের তরফে এটা একটা বড়ো প্রয়াস ছিল। এখানে আসা আর এখানে খেলা কখনো সহজ হয়না। আমাদের প্রত্যেক রান আর প্রত্যেক উইকেটের জন্য লড়াই করতে হত। তখনই এই ম্যাচ জিততে পারতাম”।

রাহুল চহেরের জন্য বললেন এই কথা

CSKvsMI: রোহিত, ধোনির জন্য বললেন এমন কথা জিতে নিলেন সকলের হৃদয় 3

“ও একজন আত্মবিশ্বাস ভরা খেলোয়াড়। ওর নিষ্পাদন কৌশল ভীষণই দুর্দান্ত আর এতে আমার কাজ সহজ হয়ে যায়। ও জানে যে ওকে কিকরতে হবে আর দল ওর কাছ থেকে কি চায়। ও বিবিধতা আর কৌশিল পেয়েছে। ও না শুধু আমাদের জন্য বরং ভারতের জন্যও একটা ভাল সম্ভাবনা।
আমি ভালভাবে শট মারছিলাম, কিন্তু বড়ো স্কোরে আমার ইনিংস বদলাতে পারিনি। কোনো পয়েন্টেই আমি চিন্তিত ছিলাম না। পুরো মরশুমে ব্যস আমি খালি নিজেকে সামলাচ্ছিলাম। আমি জানতাম যে সেই দিন আসবে আর সেটা আজকের দিন ছিল”।

ধোনির জন্য বললেন এই কথা

CSKvsMI: রোহিত, ধোনির জন্য বললেন এমন কথা জিতে নিলেন সকলের হৃদয় 4

“যদি ও (ধোনি) ও আশেপাশে না থাকে তো এটা যে কোনো বিরোধী দলের জন্য একটা ভাল ব্যাপার। ওর উপস্থিতিই ওর দলের জন্য অনেক কিছু করে। যখন আপনি স্কোর তাড়া করতে থাকেন তো এটা সামান্য মুশকিল হয়ে যায় যখন আপনার কাছে ও থাকে না। ওরা ওর অনুপস্থিতি অনুভব করে থাকবে”।

প্লে অফের জন্য বললেন এই কথা

CSKvsMI: রোহিত, ধোনির জন্য বললেন এমন কথা জিতে নিলেন সকলের হৃদয় 5

“আমাদের তরফ থেকে এটা একটা বড়ো প্রয়াস ছিল। আমরা কিছু দুর্দান্ত ক্রিকেট খেলেছি। আমরা এখনো পর্যন্ত ওখানে যাইনি (প্লে অফ) আমাদের এটার উপর কায়েম থাকতে হবে। পরের তিন – কেকেয়ারের বিরুদ্ধে দুটি আর এসআরএইচ বিরুদ্ধে একটি ম্যাচে দল হিসেবে যখন আমরা আগে এগোই তো আমাদের কাছে স্পষ্ট যে আমাদের কি করতে হবে। আমরা খারাপ দিনের তুলনায় অনেক বেশি ভাল দিন চাই। আমরা নিজেদের লোকসান থেকে শিখেছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *