আইপিএলের অস্তিত্ব সংকটে! স্থগিত হল চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ 1

বুধবার চেন্নাই সুপার কিংস এবং (সিএসকে) এবং রাজস্থান রয়্যালসের মধ্যকার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সিএসকে বোলিং কোচ এল বালাজি কোভিড ১৯ এর জন্য পজিটিভ হয়েছেন। বোর্ডের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসারে, কোনও ব্যক্তি যদি কোনও সংক্রামিত ব্যক্তির সংস্পর্শে আসে তবে তাকে ছয় দিন পৃথকীকরণে থাকতে হবে এবং এই সময়ে তার আরটি পিসিআর সম্পর্কে তিনটি রিপোর্ট নেতিবাচক হওয়া উচিত।

Experience will be handy for CSK in IPL 2020 - L. Balaji - Cricket News -  Sportstar - Sportstar

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক আধিকারিক গোপনীয়তার শর্তে পিটিআইকে জানিয়েছেন, আগামীকাল অরুণ জেটলি স্টেডিয়ামে সিএসকে এবং রয়্যালসের মধ্যকার ম্যাচটি এসওপি বিধি অনুসারে পরবর্তী তারিখে অনুষ্ঠিত হবে। বালাজি সমস্ত খেলোয়াড়ের সংস্পর্শে এসেছিলেন এবং তাই তাদের সকলকেই কঠোর বিচ্ছিন্নতায় থাকতে হবে। তাদের প্রতিদিন পরীক্ষা করা উচিত। সিএসকে সিইও কাশি বিশ্বনাথনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছিলেন যে সিএসকে বালাজির আরটি পিসিআর ফলাফল সম্পর্কে বিসিসিআইকে জানিয়েছে। তিনি বলেছিলেন যে, “আমরা জানিয়েছি যে বালাজির পরীক্ষা ইতিবাচক এসেছে এবং এসওপি অনুসারে আমাদের খেলোয়াড়রা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।”

Match Preview - Super Kings vs Mum Indians, IPL 2021, 27th Match |  ESPNcricinfo.com

এটি আইপিএলের দ্বিতীয় ম্যাচ যার শিডিউল পুনরায় নির্ধারণ করা হবে। এর আগে সোমবার, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ম্যাচটি পিছিয়ে পড়েছিল  কলকাতার নাইট রাইডার্সের দুই খেলোয়াড় বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়েরের করোনা ইতিবাচক সন্ধান পাওয়ার পরে। আজ সন্ধ্যায় দিল্লিতে মুম্বই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচের আয়োজিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *