ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আর ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুলকে সম্প্রতি কফি উইথ করণ শোয়ে মহিলাদের বিরুদ্ধে অভদ্র মন্তব্য করার জন্য সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে। এই বয়ান আর সমালোচনার কারণে দুই খেলোয়াড়কে অস্ট্রেলিয়ার সফরে দল থেকে সাসপেণ্ড করে ভারতে ফেরত পাঠানো হয়েছিল। এই দুই খেলোয়াড়কে না খালি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে সাসপেণ্ড করা হয়েছে, বরং সেই সঙ্গে নিউজিল্যাণ্ড সফর থেকেও বাদ দেওয়া হয়েছে যেখানে ভারতীয় দলকে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ আর তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে হবে।

আইপিএলে খেলবেন কিনা দুই খেলোয়াড় দ্রুতই নিতে হবে সিদ্ধান্ত

Kings XI Punjab team batsman K.L Rahul plays a shot during the IPL T20 match against Rajasthan Royals at Sawai Mansingh Stadium in Jaipur,Rajasthan,India on 8th May,2018.(Photo By Vishal Bhatnagar/NurPhoto via Getty Images) (Photo by Vishal Bhatnagar/NurPhoto via Getty Images)

জানিয়ে দিই যে ২০১৯ আইপিএলের শুরুয়াত ২৩ মার্চ থেকে হতে চলেছে। হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুল নিজের নিজের ফ্রেঞ্চাইজির গুরুত্বপূর্ণ খেলোয়াড়। জানিয়ে দিই যে হার্দিক আইপেইএল মুম্বাইয়ের হয়ে খেলেন এবং রাহুল পাঞ্জাব দলের সদস্য। যদি ইনসাইড স্পোর্টসের রিপোর্ট মানা হয় তো ফ্রেঞ্চাইজির সিনিয়র কার্যকরি কর্তারা বলেছেন যে তারা দুই খেলোয়াড়ের দেওয়া বয়ানে সহমত নন।

ফ্রেঞ্চাইজি চায় বিসিসিআই খেলোয়াড়দের উপর ফেব্রুয়ায়ির তৃতীয় সপ্তাহের আগে কোনো সিদ্ধান্ত নিক

Mumbai Indians bowler Hardik Pandya bowls during the IPL T20 match against Rajasthan Royals at Sawai Mansingh Stadium in Jaipur on 22 April,2018.(Photo By Vishal Bhatnagar/NurPhoto via Getty Images) (Photo by Vishal Bhatnagar/NurPhoto via Getty Images)

তারা সেই সঙ্গে বলেছেন যে ফ্রেঞ্চাইজি দুই খেলোয়াড়কে বাদ দেওয়ার পরিস্থিতিতে নেই। ফ্রেঞ্চাইজিও চায় যে বিসিসিআই দুই খেলোয়াড়ের উপর ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহের আগে কোনো সিদ্ধান্ত নিক, যাতে তারা আইপিএলের আগে ট্রেনিং শুরুয়াত করতে পারে।
সিনিয়ার কার্যকরি কর্তা বলেন,

“রাহুল পাণ্ডিয়া যে বয়ান দিয়েছেন, আমরা তার সমর্থন করিনা। আমাদের ম্যানেজমেন্ট স্পষ্ট যে খেলোয়াড়দের আমাদের জার্সি পরার আগে নিজের ব্যবহার শুধরোতে হয়। আপনারা ওদের ব্যবহারে বড়ো পার্থক্য দেখবে। এই ব্যাপারে আমাদের ম্যানেজমেন্ট গভীরতার সঙ্গে বিচার করেছে। এই পুরো এপিসোডে যেখনে টিম মালিক ক্ষুব্ধ, অন্যদিকে ম্যানেজমেন্টের মত যে তারা ভাবনাত্মক সিদ্ধান্ত নিতে চায়না”।


যদিও ফ্রেঞ্চাইজি ভারতীয় বোর্ডেকে সুনিশ্চিত করতে বলেছে যে হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুল আগামি আইপিএল মরশুমের জন্য উপলব্ধ থাকবেন কিনা।

আরও পড়ুন

স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী, বললেন এই বড়ো কথা

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...